BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এখনও করোনামুক্ত নয় চেন্নাই শিবির, নয়া বিবৃতিতে পরিষ্কার করলেন CSK’র সিইও

Published by: Sulaya Singha |    Posted: September 1, 2020 8:53 pm|    Updated: September 1, 2020 8:53 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই ভারতীয় ক্রিকেটার-সহ চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত যে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছিলেন, তাঁদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার সকালে এমন খবরই ছড়িয়ে পড়ে। ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলেন সিএসকে ভক্তরা। ভাবেন, যাক, অবশেষে করোনামুক্ত হল শিবির। কিন্তু বিকেলে বিষয়টি পরিষ্কার করেন দলের সিইও। জানিয়ে দেন, যাঁরা ইতিমধ্যে করোনা পজিটিভ হয়েছেন, তাঁদের নতুন করে টেস্ট করা হয়নি। বরং দলের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

[আরও পড়ুন: ছাড়পত্র দিল আবুধাবি প্রশাসন! শীঘ্রই ঘোষিত হবে আইপিএলের ক্রীড়াসূচি]

বিষয়টি নিয়ে ধন্দ তৈরি হয়েছিল, এমনটা বুঝতে পেরেই নতুন বিবৃতিতে শিবিরের ছবিটা স্পষ্ট করেন সিইও কাশি বিশ্বনাথন। জানান, সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছনোর পরই প্র্যাকটিসে নামার আগে ক্রিকেটারদের করোনা টেস্ট বাধ্যতামূলক। আর সেই টেস্টেই সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের রিপোর্ট নেগেটিভ আসে। দুবাইয়ে কোয়ারেন্টাইন থাকাকালীন আরও একবার টেস্ট হবে তাঁদের। কিন্তু যে ১৩ জন ইতিমধ্যেই কোভিড পজিটিভ (COVID positive) হয়েছেন, তাঁদের এখনও নতুন করে পরীক্ষা হয়নি। একবার টেস্ট করার ১৪ দিন দ্বিতীয়বার টেস্ট হবে। আর সেই ১৪ দিন এখনও হয়নি। আপাতত দীপক চাহার-সহ করোনা আক্রান্ত সকলেই আইসোলেশনে রয়েছেন। আক্রান্ত ১৩ জনকে আপাতত কোয়ারেন্টাইনেই থাকতে হবে। তবে ৪ সেপ্টেম্বর থেকে বাকিরা প্র্যাকটিসে নেমে পড়তে পারবেন বলেই মনেকরা হচ্ছে। ৩ সেপ্টেম্বর দ্বিতীয় রিপোর্ট হাতে পাওয়ার পরই বিষয়টি পরিষ্কার হবে।

এদিকে, করোনার জেরে দীর্ঘ বিরতিতে ছিলেন ক্রিকেটাররা। মাঠে ফিরেই টি-টোয়েন্টির মতো ফরম্যাটে মারকাটারি পারফরম্যান্স করতে হবে। যা বড় চ্যালেঞ্জের। তাই টুর্নামেন্ট শুরুর আগে ওয়ার্ম-আপ ম্যাচ চাইছে ফ্র্যাঞ্চাইজিগুলি। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডকে (BCCI) সেই প্রস্তাবও দেওয়া হয়েছে। সম্প্রচারকারী চ্যানেলও নাকি চাইছে ওয়ার্ম-আপ ম্যাচ হোক। যাতে আরও বেশি সংখ্যক ম্যাচ দেখানোর সুযোগ পায় তারা। এবার দেখার এ নিয়ে কী সিদ্ধান্ত নেয় সৌরভ গঙ্গোপাধ্যায় অ্যান্ড কোং।

[আরও পড়ুন: পিসির বাড়িতে দুষ্কৃতী হামলা নিয়ে মুখ খুললেন রায়না, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে চাইলেন সুবিচার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement