BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

মহানাটকের পর রাজস্থানকে স্বস্তি দিয়ে নামছেন স্মিথ, চেন্নাইয়ের শক্ত গাঁট পেরতে মরিয়া দল

Published by: Sulaya Singha |    Posted: September 22, 2020 2:18 pm|    Updated: September 22, 2020 2:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় অনিশ্চয়তার অবসান হল। রাজস্থান রয়্যালস শিবিরকে স্বস্তি দিয়ে স্টিভ স্মিথ জানিয়ে দিলেন, “আমি আজ নামছি সিএসকে ম্যাচে।”

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজে নেট প্র্যাকটিসে মাথায় চোট পেয়েছিলেন স্মিথ (Steve Smith)। কনকাশন টেস্ট পাশ করলেও স্মিথকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাননি অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ। নিটফল ইংল্যান্ডের বিরুদ্ধে গোটা ওয়ানডে সিরিজে খেলতে পারেননি প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক। রাজস্থান শিবিরে যোগ দেওয়ার পরেও শোনা যায় স্মিথের মধ্যে ফের কনকাশনের কিছু উপসর্গ দেখা গিয়েছে। ফলে রাজস্থান অধিনায়ক প্রথম ম্যাচে মাঠে নামতে পারবেন কি না তা নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা। তবে সিএসকে ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে স্মিথ জানিয়ে দিলেন তিনি এখন ১০০ শতাংশ ফিট। বললেন, “ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে পারিনি। কিন্তু এখন আমি ফিট আছি। রাজস্থান শিবিরে যোগ দেওয়ার পর ট্রেনিংও শুরু করেছি। আজ আবার নেট প্র্যাকটিসে নামব। আমি তাই সিএসকে ম্যাচে নামতে তৈরি।”

[আরও পড়ুন: ফের সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ! শ্রেয়স আইয়ারের মন্তব্যে শোরগোল]

সিএসকে মানে বরাবরই রাজস্থানের (RR) জন্য অপয়া এক প্রতিপক্ষ। ব্যক্তিগত দ্বৈরথে সিএসকের (CSK) বিরুদ্ধে মাত্র সাতবার জয় পেয়েছে রাজস্থান। যা নিয়ে স্মিথ বললেন, “আইপিএলে বহু বছর ধরেই দুটো দল ধারাবাহিকভাবে দাপট দেখিয়েছে। মুম্বই ও চেন্নাই। এবারের আইপিলে দু’দলের প্রথম ম্যাচটা আমি দেখেছি। সিএসকে খুব ভাল খেলেছে। সিএসকে-র বিরুদ্ধে জিততে হলে আমাদের নিজেদের সর্বস্ব দিতে হবে। কিন্তু আমরা তৈরি। আশা করছি জয় পেয়ে আইপিএল অভিযান শুরু করব আমরা।”

সিএসকের প্রশংসায় পঞ্চমুখ হলেও আবার ধোনিদের সতর্কে করে স্মিথ জানিয়ে দিলেন তাঁর স্কোয়াডেও বিশ্বমানের সমস্ত প্রতিভারা আছেন যাঁরা ম্যাচে পার্থক্য গড়ে দিতে পারেন। স্মিথ বললেন, “আমাদের স্কোয়াড এবার দারুণ। একদম অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেল। নতুন যারা যোগ দিয়েছে তারা পার্থক্য গড়ে দিতে পারে। আমি সবেমাত্র রাজস্থান শিবিরে যোগ দিয়েছে ঠিকই। তবে গত এক মাস বাকিরা পুরোদমে ট্রেনিং করেছে। গোটা দল আত্মবিশ্বাসী মেজাজে রয়েছে।”

রাজস্থানের সম্ভাব্য একাদশ:
মনন ভোরা/যশস্বী জয়সওয়াল, জস বাটলার, রবীন উথাপ্পা, স্টিভ স্মিথ (অধিনায়ক), সঞ্জু স্যামসন, বেন স্টোকস, শ্রেয়স গোপাল, হোফ্রা আর্চার, জয়দেব উনাদকাট, অঙ্কিত রাজপুত/বরুণ অ্যারণ, মায়াঙ্ক মার্কন্ডে।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ:
শেন ওয়াটসন, মুরলী বিজয়, আম্বাতি রায়ডু, ফ্যাফ ডু’প্লেসিস, এম এস ধোনি, কেদার যাদব, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, পীযূষ চাওলা, শার্দূল ঠাকুর, লুঙ্গি এনগিডি/ হ্যাজেলউড/ স্যাম কুরান।

[আরও পড়ুন: ব্যাটে-বলে দুর্দান্ত আরসিবি, হায়দরাবাদকে হারিয়েই আইপিএল অভিযান শুরু কোহলির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement