BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যাটে–বলে দুরন্ত চেন্নাই, টানা দু’‌ম্যাচ হারের পর ফের জয়ের সরণীতে ধোনিরা

Published by: Abhisek Rakshit |    Posted: October 13, 2020 11:19 pm|    Updated: October 13, 2020 11:37 pm

IPL 2020: CSK beats SRH by 20 runs | Sangbad Pratidin‌‌

চেন্নাই সুপার কিংস: ২০ ওভারে ১৬৭/৬ (ওয়াটসন ৪২, সন্দীপ ২/‌১৯)
সানরাইজার্স হায়দরাবাদ: ২০ ওভারে ১৪৭/‌৮ (‌উইলিয়ামসন ৫৭, ব্র‌্যাভো ২/‌২৫)‌

চেন্নাই সুপার কিংস ২০ রানে জয়ী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ পরপর তিনটি ম্যাচে হারের পর একটি জয়। কিন্তু কেকেআর এবং আরসিবির কাছে হারের পর ফের শুরু হয়েছিল সমালোচনা। সেই সমালোচনারই যোগ্য জবাব এবার দিল চেন্নাই। ব্যাট হাতে অধিনায়ক ধোনি ব্যর্থ হলেও চেন্নাইয়ের বাকি খেলোয়াড়দের ব্যাটে–বলে দুরন্ত পারফরম্যান্স হায়দরাবাদের বিরুদ্ধে এনে দিল ২০ রানে সহজ জয়।

এদিন টস জেতেন ধোনি আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। তবে ওপেনিং জুটিতে বদল দেখা যায়। ওয়াটসন–ডু’‌প্লেসির বদলে ওপেন করেন স্যাম কুরান ও ডু’‌প্লেসি। প্রোটিয়া ব্যাটসম্যান শূন্য রানে ফিরলেও ২১ বলে ৩১ রান করেন কুরান। এরপর ওয়াটসন–অম্বাতি রায়াডু জুটি চেন্নাইয়ের ইনিংসের হাল ধরেন। দু’‌জনে মিলে জুটিতে ৮১ রান যোগ করেন। ওয়াটসনের সংগ্রহ ৪২ রান। রায়াডুর ৪১ রান। অন্যদিকে, এদিন অধিনায়ক ধোনি শুরুটা ভালই করেছিলেন। কিন্তু ১৩ বলে ২১ রান করে আউট হন। শেষদিকে জাদেজার ঝোড়ো ১০ বলে ২৫ রানের ভর করে নির্ধারিত ২০ ওভারে চেন্নাই তোলে ছ’‌উইকেটে ১৬৭ রান। নটরাজন, সন্দীপ এবং খলিল দু’‌টি করে উইকেট পান।

[আরও পড়ুন: ‘নিজের পারফরম্যান্সে চমকে গিয়েছি’, একাধিক রেকর্ড ভেঙে বললেন ‘অতিমানব’ ডি’ভিলিয়ার্স]

এদিকে, ১৬৮ রান তাড়া করতে নেমে ৩০ রানের মধ্যেই ওয়ার্নার এবং মনীশ পাণ্ডের উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। আর পিচে বল স্পিন হতে শুরু হওয়ার পরই ম্যাচের রাশ চলে যায় চেন্নাইয়ের হাতে। ভাল শুরু করেও জাদেজার বলে বোল্ড হয়ে যান বেয়ারস্টো (‌২৩)। দ্রুত ফিরে যান প্রিয়ম গর্গও। এরপর উইলিয়ামসন ও বিজয় শংকর জুটি দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। ‌কিন্তু বিজয়ও ১২ রান করে ফিরে যান। এরপর হায়দরাবাদের শেষ আশা উইলিয়ামসনও ৫৭ রানে আউট হয়ে ফিরে যান। শেষদিকে রশিদ খান কিছুটা চেষ্টা করলেও তা যথেষ্ট ছিল না। এর মধ্যেই ১৯ তম ওভারে একটি ওয়াইড দেওয়া নিয়ে বিতর্কও দেখা দেয়। যদি ম্যাচ আরও হাড্ডাহাড্ডি হতো তাহলে ওই বলটি ওয়াইড না দেওয়ায় আম্পায়ারের সিদ্ধান্তও প্রশ্নের মুখে পড়তে পারত। শেষপর্যন্ত অবশ্য ২০ রান দূরেই থেমে যায় হায়দরাবাদের ইনিংস।

[আরও পড়ুন: করোনার ভয় নেই, নিউজিল্যান্ডে একসঙ্গে রাগবি ম্যাচ দেখলেন ৩০ হাজার দর্শক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে