১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এমনটাও সম্ভব! ৬ বলে ৬ বোলারকে নকল করে তাক লাগালেন বুমরাহ, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: September 8, 2020 2:23 pm|    Updated: September 8, 2020 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল মানেই ক্রিকেটপ্রেমীদের জন্য মজার মজার সারপ্রাইজ। তাই তো গোটা বছরটাই তাঁরা অপেক্ষায় থাকেন এই জমজমাট কুড়ি-বিশের লড়াইয়ের। এবার করোনা আবহেই শুরু হচ্ছে আইপিএল। কিন্তু উত্তেজনায় এতটুকু ভাটা পড়েনি। আর সারপ্রাইজ দিতেও ভুল হচ্ছে না ক্রিকেটারদের। এই যেমন জশপ্রীত বুমরাহকেই (Jasprit Bumrah) ধরুন। নেট প্র্যাকটিসে নেমে রীতিমতো ভেলকি দেখালেন তিনি। যা অবাক করে দিয়েছে সকলকেই। তিনিই এখন নেটদুনিয়ার চর্চার কেন্দ্রে।

তা কী করলেন ভারতীয় তারকা পেসার? নেটে ৬টি ডেলিভারি ছ’রকমভাবে করলেন তিনি। তাঁর এই ভেরিয়েশন দেখে অবাক প্র্যাকটিসে উপস্থিত বাকিরাও। ডান-বাম দুই হাতই চালাচ্ছেন সমান দক্ষতায়। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তরফেই তাঁর সেই অনন্য প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সঙ্গে লেখা, আন্দাজ করুন, কোন ডেলিভারিটি কোন তারকার স্টাইলে। আর তাতেই মজে নেটিজেনরা। ডেলিভারির দেখে মনে হচ্ছে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, কেদার যাদব, শ্রেয়াস গোপাল এবং অনিল কুম্বলে- এই ছয় বোলারকেই নকল করেছেন তিনি। তবে সঠিক উত্তর এখনও কারওরই জানা নেই। আপনারাও নিজেদের মতো আন্দাজ করতে পারেন।

[আরও পড়ুন: অবশেষে বার্সার প্র্যাকটিসে হাজির মেসি, সুস্থ হয়ে জাতীয় দলে ফেরার ইঙ্গিত রোনাল্ডোর]

ভারতের জার্সি গায়ে বহুবার বিপক্ষ ব্যাটসম্যানের ত্রাস হয়ে উঠেছেন বুমরাহ। তাঁর পেস অ্যাটাক সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় তাবড় তাবড় ব্যাটসম্যানদের। আর সেখানে কিনা আরও ছ’জন বোলারের স্টাইলে বল করছেন তিনি! অনেকেই তাই মজা করে বলছেন, একে বুমরাহতে রক্ষে নেই, আবার তাঁর এতগুলো রূপ! তবে এই প্রথম নয়, এর আগেও ২০১৭-য় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগেও তাঁর ভিন্ন ভিন্ন বোলিং অ্যাকশন দেখা গিয়েছিল। আর এবার আইপিএল শুরুর আগেই দৃষ্টি আকর্ষণ করলেন তিনি।

[আরও পড়ুন: ‘‌করোনা হলে সামলে নেব’‌, আইপিএল শুরুর আগে প্র্যাকটিসে ভয়ডরহীন ধাওয়ান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement