২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

গোদের উপর বিষফোঁড়া, হায়দরাবাদের কাছে হারের পর ১২ লক্ষ টাকা জরিমানা হল শ্রেয়সের

Published by: Sulaya Singha |    Posted: September 30, 2020 6:54 pm|    Updated: October 1, 2020 12:12 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির পর এবার একইরকম শাস্তির মুখে পড়লেন শ্রেয়স আইয়ার। একেই হায়দরাবাদের কাছে হার। আর গোদের উপর বিষফোঁড়ার মতোই মোটা অঙ্কের জরিমানা করা হল দিল্লি ক্যাপিটালসের অধিনায়ককে। কী করলেন শ্রেয়স (Shreyas Iyer)?

আইপিএলের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৯ সেপ্টেম্বর আবু ধাবিতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শ্রেয়সের দলকে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছে। আইপিএলের (IPL 2020) কোড অফ কনডাক্ট ভাঙায় ১২ লক্ষ ফাইন হয়েছে তাঁর। প্রথমবার নিয়মভঙ্গ করায় এই শাস্তি হয়েছে তাঁর। একাধিকবার তা হলে জরিমানার অঙ্ক আরও বাড়বে বলেই জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। হায়দরাবাদের কাছে সেই ম্যাচে ১৫ রানে হারতে হয়েছিল দিল্লিকে।

[আরও পড়ুন: অবসরের পর এই কাজই করতে দেখা যাবে ধোনিকে?‌ ফাঁস করলেন স্ত্রী সাক্ষী]

আইপিএলের প্রথম দুটি ম্যাচ জিতে লিগ তালিকার শীর্ষে পৌঁছে গিয়েছিল দিল্লি। তবে ওয়ার্নারদের কাছে হারের পর স্থানচ্যুতি ঘটে তরুণ দলের। কেকেআর বনাম রাজস্থান ম্যাচের আগে পর্যন্ত দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি। ইতিমধ্যেই এবার শ্রেয়সদের খেলা নজর কেড়েছে ক্রিকেট মহলের। অনেক ক্রিকেট বিশেষজ্ঞই দিল্লিকে এবার ফেভারিটের আসনে বসিয়েছে। সেই দিল্লিরই পরের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। এবার দেখার, জয়ের সরণিতে শ্রেয়সরা ফিরতে পারেন কি না। আইপিএলে ১০ দিনেরও বেশি সময় কেটে নিয়েছে। তাই শুরু হয়ে গিয়েছে অরেঞ্জ ক্যাপ এবং পার্পল ক্যাপ নিয়ে আলোচনা। এখনও পর্যন্ত কারা জায়গা পেয়েছেন এই তালিকায়?

এখনও পর্যন্ত অরেঞ্জ টুপির দৌড়ে এগিয়ে পাঞ্জাবের কেএল রাহুল। যিনি ইতিমধ্যেই ২২২ রান করে ফেলেছেন। এরপরই রয়েছেন ওপেনার মায়াঙ্ক আগরওয়াল (২২১)। তিন আর চার নম্বরে ১৭৩ ও ১৫৯ রান করে রয়েছেন ফ্যাফ ডুপ্লেসিস এবং সঞ্জু স্যামসন। পার্পল টুপি অর্থাৎ সবচেয়ে বেশি উইকেট নেওয়ার দৌড়ে আবার এগিয়ে কাগিসো রাবাডা। এখনও পর্যন্ত তাঁর সংগ্রহ সাতটি উইকেট। সমসংখ্যক উইকেট নিয়ে গড়ে সামান্য পিছিয়ে দ্বিতীয় স্থানে মহম্মদ শামি। ভারতীয়দের মধ্যে প্রথম পাঁচে রয়েছেন চাহালও। তাঁর সংগ্রহ ৪টি উইকেট।

[আরও পড়ুন: নিউ নর্মালে ব্যাটারিচালিত মাস্ক পরে খেলবেন অ্যাথলিটরা! এর বিশেষত্ব জানলে চমকে যাবেন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement