BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

চলতি আইপিএলে ধোনির মন্থর শুরু নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Published by: Sulaya Singha |    Posted: September 28, 2020 10:28 pm|    Updated: September 28, 2020 10:28 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। তাই আইপিএলে মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্স দেখতে মুখিয়ে ছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু এখনও পর্যন্ত ভক্তদের প্রত্যাশা সেভাবে পূরণ করতে পারেননি তিনি। বরং তাঁর মন্থর গতি এবং নেতৃত্ব নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি ধোনি ম্যাজিকের পালা শেষ? না, সৌরভ গঙ্গোপাধ্যায় কিন্তু একেবারেই তা মনে করেন না। তাঁর মতে, চেন্নাই অধিনায়কের আরও খানিকটা সময়ের প্রয়োজন।

সোমবার শহরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধোনির সমর্থনে বিসিসিআই প্রেসিডেন্ট (Sourav Ganguly) বলছিলেন, “নিজের পুরনো ছন্দে ফিরতে ওর (ধোনি) খানিকটা সময় লাগবে। কারণ প্রায় দেড় বছর পর ও ক্রিকেট খেলছে। তাই আপনি যত ভাল ক্রিকেটারই হোন না কেন, এতদিন পর নেমেই পারফর্ম করা কঠিন। একটু সময় লাগবে।” অর্থাৎ এটা যে ধোনিকে নিয়ে সমালোচনার সময় নয়, সেটাই বুঝিয়ে দিতে চাইছেন দাদা।

[আরও পড়ুন: জল্পনার অবসান, ‌আগামী ঘরোয়া মরশুমে এই দলের হয়েই খেলবেন অশোক দিন্দা]

এদিন ভারত-ইংল্যান্ড সিরিজ নিয়েও আপডেট দেন বোর্ড সভাপতি। এই সিরিজ দিয়েই করোনা পরবর্তী যুগে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা টিম ইন্ডিয়ার। কিন্তু মাঝে শোনা যাচ্ছিল, দেশে করোনা পরিস্থিতির উন্নতি না ঘটলে, সেই সিরিজও হতে পারে সংযুক্ত আরব আমিরশাহীতে। তবে ভারতেই ম্যাচ আয়োজনের চেষ্টা করা হবে। এ প্রসঙ্গে সৌরভ জানান, “ভারতের মাটিতেই ইংল্যান্ড সিরিজ হোক, সেই চেষ্টাই করব। আমিরশাহীর সুবিধা হল ওদের তিনটে স্টেডিয়াম আছে। আমাদের এখানেও একই সুবিধা আছে মুম্বইয়ে। ইডেনও আছে। আমাদের বায়ো-বাবলও তৈরি করতে হবে। নিজেদের দেশেই ম্যাচ আয়োজন করার ইচ্ছা। তবে পুরোটাই কোভিড পরিস্থিতি দেখে।”

এদিকে, ধোনির পাশে সৌরভ দাঁড়ালেও সুরেশ রায়নার থেকে দূরত্ব আরও বাড়ল চেন্নাইয়ের। বলা ভাল, রায়নার দলে কামব্যাক করা নিয়ে জল্পনা একপ্রকার উড়িয়েই দিল ফ্র্যাঞ্চাইজি। কারণ, চেন্নাইয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও এবার সরিয়ে ফেলা হল রায়নার ছবি। অর্থাৎ এবছর যে আর প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যানকে হলুদ জার্সিতে দেখা যাবে না, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: বিতর্কের অবসান, অভিমান ভুলে ক্লাবে ফিরেই বার্সেলোনার জার্সিতে গোল লিও মেসির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement