BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‌বিতর্কের অবসান, অভিমান ভুলে ক্লাবে ফিরেই বার্সেলোনার জার্সিতে গোল লিও মেসির

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2020 4:29 pm|    Updated: September 28, 2020 4:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মরশুম শেষেই বার্সেলোনা (Barcelona) ছাড়বেন, স্পষ্ট জানিয়েছিলেন। প্রকাশ্যে ক্লাবের প্রেসিডেন্টের বিরুদ্ধে মুখও খুলেছিলেন। শেষপর্যন্ত অবশ্য প্রিয় দলেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন লিওনেল মেসি। আর ‘কামব্যাক’ করে দলের হয়ে প্রথম ম্যাচে খেলতে নেমেই গোল করে এবং করিয়ে আর্জেন্টাইন তারকা প্রমাণ করে দিলেন মাঠের বাইরের ঝামেলা কখনওই তাঁর পারফরম্যান্সে প্রভাব ফেলতে পারবে না। রবিবার রাতে মেসির (Lionel Messi) বার্সার কাছে ৪–০ গোলে হারল ভিলারিয়েল।

[আরও পড়ুন: ‘ইস্টবেঙ্গলের থেকে এবার বেশি কিছু আশা করবেন না’, সমর্থকদের বললেন বাইচুং]

ঠিকমতো দলগঠন করা হয়নি, মেসির পছন্দের নেইমারকে (Neymar) আনা হয়নি। সর্বোপরি বায়ার্নের কাছে লজ্জার হার। ক্লাব ছাড়বেন, একপ্রকার ঠিক করেই রেখেছিলেন। কিন্তু সেই সিদ্ধান্ত থেকে নিজেই সরে আসেন। জানান আরও এক মরশুম প্রিয় বার্সাতেই থাকবেন। এসবের মধ্যেই সুয়ারেজ বিতর্কে ফের একবার মুখ খুলেছিলেন। কিন্তু রবিবার রাতে মাঠে নামতেই এ যেন এক অন্য মেসি। ম্যাচে শুধু এক গোল করা নয়, বরং আরও এক গোলে সাহায্যও করেন তিনি। হাফটাইমের ১০ মিনিট আগে মেসির গোলে ম্যাচে এগিয়ে যায় বার্সেলোনা। পেনাল্টি থেকে গোলের পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় মেসিকে। এদিকে, সুয়ারেজের অনুপস্থিতিতে বার্সার আক্রমণভাগের নতুন মুখ ১৭ বছরের আনসু ফাতি জোড়া গোল (১৫ ও ১৯ মিনিটে) করেন। এছাড়াও ৪৫ মিনিটে বার্সার হয়ে গোল করেন টরেস।

[আরও পড়ুন: ‌‘‌ওই একটি বল মিস করার জন্য ধন্যবাদ,’‌ রাহুলের ইনিংস দেখে মন্তব্য ‘‌মুগ্ধ’‌ যুবরাজের]

এদিকে, অ্যাটলেটিকোর (Atletico Madrid) হয়ে নেমেই গোল পেলেন সুয়ারেজ। এদিন গ্রানাডাকে ৬–১ গোলে হারায় দিয়েগো সিমিওনের ছেলেরা। এর মধ্যে শেষদিকে জোড়া গোল লুইস সুয়ারেজের (Luis Suarez)। যদিও অন্যদিকে, বুন্দেশলিগায় টানা ২৩ ম্যাচ জয়ের পর অবশেষে হারের মুখ দেখল বায়ার্ন মিউনিখ। হফেনহেইমের কাছে ৪–১ গোলে হারল হ্যান্সি ফ্লিকের ছেলেরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement