BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‌‘‌ওই একটি বল মিস করার জন্য ধন্যবাদ,’‌ রাহুলের ইনিংস দেখে মন্তব্য ‘‌মুগ্ধ’‌ যুবরাজের

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2020 11:31 am|    Updated: September 28, 2020 11:59 am

IPL 2020 in Bengali: 'Thanks for missing one ball' - Yuvraj Singh reacts after Rahul Tewatia slams 5 sixes in an over in IPL 2020 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ টুর্নামেন্ট শুরু হওয়ার পর দু’‌সপ্তাহও কাটল না, একের পর এক দুরন্ত ম্যাচের সাক্ষী থাকছে এবারের আইপিএল। রবিবার শারজাতে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) বনাম কিংস ইলেভেন পাঞ্জাব (Kings XI Punjab) ম্যাচও ছিল এককথায় আইপিএল ক্লাসিক। কিংসরা স্কোরবোর্ডে তুলল ২২৩ রান। আর রয়্যালস সফলভাবে রান তাড়া করে শেষপর্যন্ত জিতেও গেল সেই ম্যাচ। পাশাপাশি IPL-এর ইতিহাসে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের নজিরও গড়ে ফেলল তাঁরা।

[আরও পড়ুন:‌ আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির অনন্য রেকর্ড ভাঙলেন এই অজি মহিলা উইকেটকিপার]

তবে এসবের থেকেও ম্যাচে আলাদাভাবে নজর কেড়েছেন রাহুল টেওটিয়া। সঞ্জু স্যামসন দলের জয়ের ভিত গড়লেও মূল্যবান সময়ে ৩১ বলে ৫০ রান করে দলকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দিলেন রাহুলই। এর মধ্যে আবার যুবরাজের এক ওভারে ছ’‌টি ছয় মারার স্মৃতিও উসকে দিলেন। ক্যারিবিয়ান তারকা শেলডন কটরেলকে নিজেদের ইনিংসের ১৮ তম ওভারে পাঁচটি ছয় মারেন রাহুল। মাঝে একটি বলে কোনও রান আসেনি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় অনেকেই যুবরাজের ইনিংসের প্রসঙ্গ টেনে আনেন। কেউ আবার মজার মিমও তৈরি করেন। এমনকী টুইট করেন খোদ যুবরাজ সিংও (Yuvraj Singh)।মজা করেই ধন্যবাদ জানান, ওই একটি বল মিস করার জন্য ধন্যবাদ। রাহুলের ইনিংসের প্রশংসা করেছেন বীরেন্দ্র শেহওয়াগও (Virender Sehwag)।

[আরও পড়ুন:‌ রাজস্থানের বোলারদের সঙ্গে ছিনিমিনি খেলে আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক]

এদিকে, ম্যাচ হারলেও নজর কেড়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ক্রিকেটার। প্রথমজন, ওপেন করতে নেমে শতরান করা মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। এবং দ্বিতীয়জন, ফিল্ডিংয়ের সময় অসাধারণ একটি ওভার বাউন্ডারি বাঁচানো ক্যারিবিয়ান ক্রিকেটার নিকোলাস পুরান। পুরানের ওই সেভটির প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ নেটিজেনরা। এমনকী প্রশংসা করে টুইট করেছেন খোদ শচীন তেণ্ডুলকরও (Sachin Tendulkar)।

দেখুন কী বলেছেন শচীন:‌

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে