BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

অভিষেকেই অবাক করলেন দেবদূত পাডলিকল, আরও ভালভাবে চিনে নিন আরসিবি ওপেনারকে

Published by: Sulaya Singha |    Posted: September 21, 2020 9:18 pm|    Updated: September 21, 2020 9:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবদূত পাডলিকল। সোমবারের পর এই অচেনা নামটা ক্রিকেট বিষেশজ্ঞ থেকে ক্রিকেটপ্রেমী- সকলের মনে যে গেঁথে গেল, তা বলাই বাহুল্য। আরসিবির জার্সি গায়ে টুর্নামেন্টের অভিষেক ম্যাচে তাঁর পারফরম্যান্স দেখে সকলে একটা কথাই বলছেন, “নজর না লেগে যায়।”

২০১৯ সালে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলিতে দারুণ নজর কেড়েছিলেন কর্ণাটকের এই ব্যাটসম্যান। ৫৮০ রান ছিল তাঁর ঝুলিতে। তিনিই ছিলেন সর্বোচ্চ রানপ্রাপক। গড় ৬৪ ও স্ট্রাইক রেট ছিল ১৭৫। তাঁর সেই চোখ ধাঁধানো পারফরম্যান্সের পরই সুযোগ পেয়ে যান বিরাট কোহলির দলে। গোটা ক্রিকেট মহল তাঁর ব্যাটিং দেখার অপেক্ষায় ছিল। নিরাশ হতে হয়নি। হায়দরাবাদের তাবড় তাবড় বোলার আর উলটোদিকে দাঁড়ানো অভিজ্ঞ অ্যারন ফিঞ্চের সামনে যেভাবে খেললেন, তাতে স্তম্ভিত সকলেই। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং শীর্ষে পৌঁছে যায় তাঁর নাম। হাফ সেঞ্চুরি (৪২ বলে ৫৬ রান) করে আরসিবি ইনিংস শেষ বললেন, “অন্য কিছুই ভাবিনি। শুধু জানতাম ভাল খেলতে হবে।”

[আরও পড়ুন: মাঝমাঠ শক্তিশালী করতে অজি তারকা ব্র্যাডেনকে সই করাল এটিকে-মোহনবাগান]

২০১৮ সালেই প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক ঘটেছিল। পরের বছর লিস্ট-A-তে প্রথমবার খেলেন। অর্থাৎ কেরিয়ার শুরু হতেই গ্রাফটা ঊর্ধ্বমুখী। প্রথম ম্যাচেই দুরন্ত পারফর্ম করে ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা নিঃসন্দেহে অনেকখানি বাড়িয়ে দিলেন তিনি। এদিন পাঁচ উইকেট হারিয়ে আরসিবি করে ১৬৩। দেবদূতের পাশাপাশি এবি ডিভিলিয়ার্স করেন ৫১ রান। তবে দীর্ঘ লকডাউনে মাঠের বাইরে থাকার পর মাঠে ফিরে সেভাবে নজর কাড়তে পারলেন না অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। ১৪ রান করেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। ফিঞ্চ করেন ২৯ রান।

[আরও পড়ুন: চলতি আইপিএলের মাঝপথেই কার্তিককে সরিয়ে কেকেআরের অধিনায়ক হতে পারেন মর্গ্যান!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement