BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

মাঝমাঠ শক্তিশালী করতে অজি তারকা ব্র্যাডেনকে সই করাল এটিকে-মোহনবাগান

Published by: Sulaya Singha |    Posted: September 21, 2020 7:42 pm|    Updated: September 21, 2020 7:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্প্যানিশ তারকা তিরিকে সই করিয়ে আগেই রক্ষণ মজবুত করার কাজ সেরে ফেলেছিল এটিকে-মোহনবাগান। এবার মাঝমাঠ পক্ত করতে দলে যোগ দিচ্ছেন স্কটল্যান্ডের তারকা মিডফিল্ডার ব্র্যাডেন ইনমান (Bradden Inman)।

সোমবারই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ব্র্যাডেনের কলকাতা আসতে চলার কথা জানিয়েছে এটিকে মোহনবাগান। তাঁকে স্বাগত জানাতে দল যে তৈরি, তাও জানানো হয়েছে ভিডিওটির মাধ্যমেই। অস্ট্রেলিয়ার ব্রিসবেন রোর ক্লাবের ২৮ বছরের তারকাকে এক বছরের চুক্তিতে নিজেদের দলে পেল সবুজ-মেরুন ব্রিগেড (ATK Mohun Bagan)। চলুন একবার চোখ বুলিয়ে নেওয়া যাক তারকার প্রোফাইলে।

Welcome to the #ATKMB family, Bradden Inman!! . The versatile midfielder has penned down a year deal with the club….

Posted by ATK Mohun Bagan Football Club on Monday, September 21, 2020

[আরও পড়ুন: চলতি আইপিএলের মাঝপথেই কার্তিককে সরিয়ে কেকেআরের অধিনায়ক হতে পারেন মর্গ্যান!]

অস্ট্রেলিয়া বংশোদ্ভূত মিডিও স্কটল্যান্ডের অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২১ দলের জার্সিতে খেলেছেন। এরপর অজি দলেও ডাক পেয়েছিলেন। খেলেছেন, ক্রিউ অ্যালেজান্দ্রা ক্লাবে। অস্ট্রেলিয়ার ব্রিসবেন রোরের এ-লিগের প্রথম মরশুমে ২৫টি ম্যাচ খেলেছেন। তাঁর নামের পাশে রয়েছে চারটি গোলও। এছাড়াও ২০১৩ সালে জিতেছেন ফুটবল লিগ ট্রফি। এহেন মিডফিল্ডারকে এলে এটিকে-মোহনবাগান যে আরও শক্তিশালী হয়ে উঠবে, তা বলাই বাহুল্য। নিজের প্রিয় ক্লাবকে বিদায় জানানোর সময় আবেগাপ্লুত হয়ে পড়েন ইনমান।

সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, “সমস্ত খেলোয়াড় আর স্টাফদের ধন্যবাদ জানাই। খুব ভাল মরশুম কাটালাম এখানে। অনেক চড়াই-উতরাই ছিল। তবে সবাই একসঙ্গে প্রতিটা মুহূর্ত কাটিয়েছি। আর ফ্যানদের বলব, আপনারা সবসময় আমাদের পাশে থেকেছেন। যখন স্টেডিয়ামে আসতে পারেননি, তখনও ভালবাসায় কোনও ঘাটতি হয়নি।” আইএসএলের ক্লাবে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, “সতীর্থদের সঙ্গে মাঠে নামার জন্য মুখিয়ে আছি। নিজের সেরাটা দিয়ে দলের এই সাফল্য ধরে রাখার চেষ্টা করব।” অ্যাটাকিং থার্ডে তাঁর খেলার প্রশংসা করেছেন কোচ ওয়ারেন মুনও। একইসঙ্গে এটিকে-এমি জার্সিতে খেলার জন্য ব্র্যাডেনকে শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের নাম বদলের আবেদন এবার এএফসি’র কাছে পাঠাল ফেডারেশন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement