BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কেকেআরের পর চেন্নাই শিবিরে করোনার থাবা, আইপিএলের আকাশে অনিশ্চয়তার মেঘ

Published by: Sulaya Singha |    Posted: May 3, 2021 5:38 pm|    Updated: May 3, 2021 8:12 pm

IPL 2021: CSK CEO, two other members test positive for Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের পর এবার করোনার থাবা চেন্নাই শিবিরে। ধোনির দলের সিইও কাশী বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি এবং একজন বাস কর্মী কোভিড আক্রান্ত হয়েছেন। এখানেই শেষ নয়, মারণ ভাইরাসের হদিশ মিলেছে দিল্লি ক্রিকেট সংস্থার পাঁচ জন গ্রাউন্ড স্টাফের শরীরেও। দিল্লির মাঠেও আয়োজিত হচ্ছে আইপিএলের একাধিক ম্যাচ। কিন্তু টুর্নামেন্টের মাঝপথেই নতুন করে করোনার চোখ রাঙানিতে আইপিএলের আকাশ ঢাকল অনিশ্চয়তার মেঘে।

করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। দৈনিক আক্রান্তের সংখ্যা বেশ উদ্বেগজনক। এই পরিস্থিতিতে ক্রিকেটার ও স্টাফদের বায়ো বাবলের মধ্যে রেখেই চলছে আইপিএল। কিন্তু তাতেও মারণ ভাইরাসকে রোখা যাচ্ছে না। করোনায় আক্রান্ত হয়েছেন কেকেআরের (Kolkata Knight Riders) দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র। যার জেরে স্থগিত হয়ে গিয়েছে সোমবারের কেকেআর বনাম আরসিবি (RCB) ম্যাচ। এমনকী প্যাট কামিন্স-সহ আরও বেশ কয়েকজন নাইট ক্রিকেটারও নাকি অসুস্থ। আইপিএল গভর্নিং বডির তরফে এই খবর প্রকাশের পরই ফের এল দুঃসংবাদ। রবিবার কোভিড টেস্টের পরই দেখা যায়, সিএসকে সিইও, বোলিং কোচ এবং বাসকর্মীর করোনা রিপোর্ট পজিটিভ। তবে ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

[আরও পড়ুন: মাঠে ঢুকে বিক্ষোভ সমর্থকদের, ওল্ড ট্র্যাফোর্ডে ভেস্তে গেল ম্যান ইউ-লিভারপুল ম্যাচ]

কিন্তু চিন্তা দ্বিগুণ করেছে দিল্লির পাঁচ গ্রাউন্ড স্টাফের করোনা আক্রান্ত হওয়া। কারণ এই মুহূর্তে ম্যাচের জন্য রাজধানী দিল্লিতেই রয়েছেন ধোনিরা। বুধবার তাঁদের খেলা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। ফলে ধোনিরাও বুধবার খেলবেন কি না, তা নিয়েও নতুন করে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ইতিমধ্যেই অনুশীলন বাতিল করেছে চেন্নাই।

এদিকে, ইতিমধ্যেই আইপিএল (IPL 2021) আয়োজন নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন ক্রিকেটার থেকে বিশেষজ্ঞ, অনেকেই। করোনার দাপটে যখন বিধ্বস্ত অবস্থা ভারতের, তখন কেন কোটি কোটি টাকা খরচ করে চলছে টুর্নামেন্ট? উঠছে প্রশ্ন। এমনকী টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে ক্যানসেল আইপিএল হ্যাশট্যাগ। যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই জানিয়েছিলেন, নির্ধারিত সূচি মেনেই হবে আইপিএল। তবে এবার করোনা নতুন করে হানা দেওয়ায় আইপিএলের ভবিষ্যৎ কী হয়, সেটাই দেখার।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত কেকেআরের দুই ক্রিকেটার, স্থগিত আরসিবি ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement