৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনায় আক্রান্ত কেকেআরের দুই ক্রিকেটার, স্থগিত আরসিবি ম্যাচ

Published by: Abhisek Rakshit |    Posted: May 3, 2021 12:42 pm|    Updated: May 3, 2021 1:26 pm

IPL match between Kolkata Knight Riders and Royal Challengers Bengaluru is cancelled after two player tested positive for Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ঘোরাফেরা করছে চার লক্ষের আশেপাশে। এই পরিস্থিতিতে এবার মারণ এই ভাইরাসের থাবা কলকাতা নাইট রাইডার্সের অন্দরমহলে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, করোনায় আক্রান্ত হয়েছেন কেকেআরের (Kolkata Knight Riders) দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র। যার জেরে স্থগিত রাখা হয়েছে সোমবারের কেকেআর বনাম আরসিবি (RCB) ম্যাচ। এমনকী প্যাট কামিন্স-সহ আরও বেশ কয়েকজন নাইট ক্রিকেটারও নাকি অসুস্থ। এই পরিস্থিতিতে আইপিএল (IPL) আয়োজন নিয়েও দেখা দিয়েছে আশঙ্কার কালো মেঘ।

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন, “কেকেআর শিবিরের দুই ক্রিকেটার বরুণ এবং সন্দীপের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। এর ফলে আরসিবি শিবিরও যথেষ্ট চিন্তিত। ম্যাচটি স্থগিত রাখা হতে পারে।” যদিও পরবর্তীতে ম্যাচটি স্থগিত রাখারই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিকে, সূত্রের খবর, প্যাট কামিন্স-সহ একাধিক ক্রিকেটারও নাকি অসুস্থ। এমনকী কামিন্সকে আইসোলেশনেও পাঠানো হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: করোনা রোগীদের কাছে অক্সিজেন পৌঁছে দিতে অভিনব উদ্যোগ নিল কোহলির RCB]

করোনার থাবায় গোটা ভারত বিপর্যস্ত। তার মধ্যেই চলছে আইপিএল। দর্শকশূন্য স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ে খেলা হলেও কয়েকজন ক্রিকেটার ইতিমধ্যেই নিজেদের টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়েছেন। দেশের এই পরিস্থিতির মধ্যেও টুর্নামেন্ট আয়োজন নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও বিসিসিআই সভাপতি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, আপাতত নির্ধারিত সূচি মেনেই আয়োজিত হবে আইপিএল। তবে সোমবারই আক্রান্ত হল কলকাতা নাইট রাইডার্স শিবির। আর তাই শেষপর্যন্ত মোতেরায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) আয়োজিত ম্যাচটি স্থগিত রাখারই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, টুর্নামেন্ট শুরুর আগেও বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা মারণ এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এমনকী কয়েকজন সাপোর্ট স্টাফের শরীরেও মেলে এই ভাইরাসের হদিশ। এখন দেখার ওই ক্রিকেটাররা আর কতজনের সংস্পর্শে এসেছেন? কিংবা আর কতজন আক্রান্ত হয়েছেন? তবে এই ঘটনার পর টুর্নামেন্ট বাতিলের আশঙ্কাও করা হচ্ছে।

[আরও পড়ুন: ভোটযুদ্ধে ভাগ্য নির্ধারণ হল চার ক্রীড়াবিদের, দেখে নিন তারকা প্রার্থীদের রিপোর্ট কার্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে