২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সবকিছু শেষ হয়ে যাচ্ছে’, কেন এমন টুইট করলেন হরভজন?

Published by: Abhisek Rakshit |    Posted: April 16, 2021 5:57 pm|    Updated: April 16, 2021 6:22 pm

IPL 2021: KKR Star spinner Harbhajan Singh tweets about Corona | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) হারিয়ে এবারের আইপিএল (IPL) অভিযান শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। কিন্তু পরের ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে প্রায় জেতা ম্যাচ হাতছাড়া করেছিলেন নাইটরা। এরপরই শাহরুখ খানের (Shah Rukh Khan) টুইট শিরোনামে চলে এসেছিল। যার আবার জবাবও দিয়েছিলেন আন্দ্রে রাসেল। এই নিয়ে বেশ কয়েকদিন আলোচনা তুঙ্গে ছিল। আর এবার শিরোনামে চলে এলেন আরেক নাইট হরভজন সিং (Harbhajan Singh)। তাঁর টুইট ঘিরেই এবার আলোচনা তুঙ্গে নেটদুনিয়ায়।

কিন্তু কী এমন টুইট করেছেন ভাজ্জি? আসলে দেশে চিন্তা বাড়িয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আর সেই নিয়েই টুইট টার্বুনেটরের। হরভজন লেখেন, “সবকিছু শেষ হয়ে যাচ্ছে। আমরা একেবারেই দিশেহারা। কেউ আমাদের দিশা দেখাতে পারছেন না। চারিদিক কেমন অন্ধকার হয়ে যাচ্ছে। লোক মরছে। কেউ কি সেদিকে খেয়াল করছেন? না।” এরপর অপর একটি টুইটে তিনি বলেন, “সবাই সাবধানে থাকুন। ভগবান প্লিজ সবাইকে বাঁচিয়ে দিক।”

 

[আরও পড়ুন: স্বপ্নের ডানায় লাগল রং, এবার কাশ্মীরের মেয়েদের জন্য তৈরি হল নতুন ফুটবল ক্লাব]

এদিনও অবশ্য করোনার গ্রাফ ঊর্ধ্বমুখীই রয়েছে। মহামারীর দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় প্রতিদিন রেকর্ড ভেঙেই চলেছে সংক্রমণ। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ১৭ হাজার ৩৫৩ জন। মৃত্যু হয়েছে ১১৮৫ জনের, যা বৃহস্পতিবারের তুলনায় প্রায় হাজার বেশি। একদিনে করোনার কবল থেকে মুক্ত হয়েছেন ১ লক্ষ ১৮ হাজার ৩০২ জনের। এই মুহূর্তে দেশে করোনা অ্যাকটিভ রোগীর সংখ্যা ১৫ লক্ষ ৬৯ হাজার ৭৪৩। এখনও পর্যন্ত কোভিড টিকা পেয়েছেন দেশের ১১ কোটি ৭২ লক্ষেরও বেশি মানুষ। তবে সংক্রমণ তাতেও রোখা যাচ্ছে না। এমনকী জৈব সুরক্ষা বলয়, দর্শকহীন স্টেডিয়াম এবং একাধিক কোভিডবিধি সত্ত্বেও আইপিএলেও থাবা বসিয়েছে করোনা। বেশ কয়েকজন গ্রাউন্ডস্টাফ এবং বিভিন্ন দলের বেশ কয়েকজন ক্রিকেটারও মারণ এই ভাইরাসে আক্রান্ত। আর এই সমস্ত কিছু দেখেই হয়তো ভাজ্জির এই টুইট।

[আরও পড়ুন: করোনা আবহে বাতিলই হতে চলেছে অলিম্পিক! কী অবস্থান জাপানের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে