১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: কেকেআরকে হারানোর পরই শাহরুখকে 'অপমান' রাজস্থানের! ভিডিও ভাইরাল

Published by: Abhisek Rakshit |    Posted: April 25, 2021 3:34 pm|    Updated: April 25, 2021 4:34 pm

IPL 2021: Rajasthan Royals MOCK Kolkata Knight Riders With Iconic Shah Rukh Khan Pose After Win | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা যেন কিছুতেই ভাল যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)। হায়দরাবাদের বিরুদ্ধে জিতলেও মুম্বই, ব্যাঙ্গালোর, চেন্নাই, রাজস্থান-পরপর চারটি ম্যাচেই হেরে গিয়েছেন ইওন মর্গ্যানরা। কঠিন হয়ে গিয়েছে প্লে-অফের রাস্তাও। এই পরিস্থিতিতে নাইটদের হারানোর পর আবার কেকেআর-এর মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) কটাক্ষ করে টুইটও করে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। যদিও ‘কিং খান’ ভক্তদের অনেকেই একে ‘অপমান’ বলেই মনে করছেন।

শনিবারের ম্যাচে ফের একবার ব্যাটিং ব্যর্থতাই ডুবিয়েছে কেকেআরকে। ত্রিপাঠি-কার্তিক ছাড়া কোনও ব্যাটসম্যানই বলার মতো রান করতে পারেননি। উলটোদিকে অল্প রানের পুঁজি নিয়ে তেমন লড়াইও দিতে পারেননি কেকেআর বোলাররা। শেষপর্যন্ত চার উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান। অনবদ্য ইনিংস খেলে শেষপর্যন্ত অপরাজিত থাকেন সঞ্জু স্যামসন। তাঁকে যোগ্যসঙ্গত দেন ডেভিড মিলার। আর ম্যাচ জেতার পরই শাহরুখকে কার্যত অপমান করে টুইট রাজস্থানের।

[আরও পড়ুন: করোনার থাবা ময়দানেও, অর্নিদিষ্টকালের জন্য স্থগিত এটিকে মোহনবাগানের অনুশীলন]

নিজেদের টুইটার হ্যান্ডেলে অল্পসময়ের একটি ভিডিও পোস্ট করে রয়্যালসরা। তাতেই রাজস্থানের রাহুল সাকারিয়াকে ‘বলিউড বাদশা’র মতো দুই হাত ছড়িয়ে পোজ দিতে দেখা যায়। সঙ্গে আবার শাহরুখের জনপ্রিয় সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র বিখ্যাত গান ”তুঝে দেখা তো এ জানা সনমের” মিউজিক। সঙ্গে ক্যাপশনে লেখা, ”M.O.O.D.”। আর এটি দেখার পর রাজস্থানের সমর্থকরা মজা করলেও কেকেআর তথা শাহরুখ ভক্তরা বিষয়টি দেখে মোটেই খুশি হননি। অনেকেই বিষয়টিতে কিং খানকে অপমান করার কথাও বলেছেন।

 

এদিকে, ম্যাচে হারের পর কেকেআরের ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তাঁর মতে, কেকেআরের অন্যতম তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেলকে আরও উপরে ব্যাট করতে পাঠানো উচিত। কারণ ক্যারিবিয়ান তারকা বেশি বল খেলতে পারছেন না। আর সেকারণেই আরও খারাপ পারফরম্যান্স নাইটদের। ব্যাটিংয়ের এই সমস্যা মেটাতে রাসেলকে আরও উপরে ব্যাট করতে পাঠানো উচিত।

[আরও পড়ুন: ‘সুপার লিগ ছেড়ে কোনও ক্লাব বেরোতে পারবে না’, হুঙ্কার রিয়াল প্রেসিডেন্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement