BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

হারানো আসন ফিরে পেতেই নাইট দলের দায়িত্ব নিতে চান দীনেশ কার্তিক! শুরু জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: June 5, 2021 12:07 pm|    Updated: June 5, 2021 12:07 pm

IPL 2021: Ready to lead KKR, says Dinesh Karthik | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী সেপ্টেম্বরে আমিরশাহীতে (UAE) হতে চলেছে স্থগিত হওয়া আইপিএল। কিন্তু ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের নির্দেশ মেনে টুর্নামেন্টে যোগ না দেওয়ার সম্ভাবনাই বেশি কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তাহলে কে নেবেন নাইটদের দায়িত্ব? এবার দলের প্রাক্তন ক্যাপ্টেন দীনেশ কার্তিক জানিয়ে দিলেন, নেতৃত্বের জন্য তিনি প্রস্তুত।

আইপিএলের গত মরশুমে একের পর এক ম্যাচ হারে কলকাতা নাইট রাইডার্স। জঘন্য পারফরম্যান্সের জেরে টুর্নামেন্ট চলাকালীনই হারের দায় নিজের কাঁধে নিয়ে নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন কার্তিক। তারপরই শাহরুখ খানের দলের ক্যাপ্টেন হন মর্গ্যান। যদিও তাঁর জমানায় দলের পারফরম্যান্সের বিশেষ উন্নতি লক্ষ্য করা যায়নি। আইপিএলের ১৪ তম মরশুমে (IPL 14) ৭টার মধ্যে পাঁচটা ম্যাচেই হার। যার জেরে আপাতত লিগ তালিকার সাত নম্বরে কেকেআর (KKR)। আর সেই স্থগিত টুর্নামেন্টের বাকি ম্যাচে দলের দায়িত্ব নিতে প্রস্তুত কার্তিক। ভারতীয় উইকেটকিপার আত্মবিশ্বাসের সুরেই একথা বলে দিচ্ছেন।

[আরও পড়ুন: বিশ বাঁও জলে দলের ভবিষ্যৎ, ISL খেলার সুযোগ পেলে এবারও খারাপ ফল করবে ইস্টবেঙ্গল!]

শুক্রবার কার্তিক (Dinesh Karthik) বলেন, “টুর্নামেন্ট শুরু হতে এখনও মাস তিনেক বাকি। সেপ্টেম্বরের আগে পরিস্থিতি বদলাতে পারে। মর্গ্যান দলে যোগ দিতেও পারে। কিন্তু আমাকে যদি জিজ্ঞেস করেন, তাহলে বলব দলের দায়িত্ব নিতে আমি প্রস্তুত।” অর্থাৎ নিজের হারানো আসন ফের দলখ করতে যে মরিয়া কার্তিক, তা তাঁর কথাতেই স্পষ্ট। তবে তালিকার নিচের দিক থেকে দলকে টেনে তোলার কাজটা নিঃসন্দেহে চ্যালেঞ্জিং হবে তাঁর পক্ষে।

এদিকে, কার্তিক এও নিশ্চিত করেন যে আসন্ন আইপিএলের জন্য আসছেন না প্যাট কামিন্স (Pat Cummins)। কার্তিক বলছেন, অজি তারকা নিজেই সে কথা জানিয়েছেন। টুর্নামেন্ট স্থগিত হয়ে যাোয়ার পর মালদ্বীপে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল কামিন্স-সহ ৩৮ অজি তারকাকে। তাই অতিমারী আবহে ফের আইপিএলে অংশ নেওয়ার ইচ্ছা নেই তাঁর। যা কেকেআর শিবিরের কাছে বড় ধাক্কা বইকী!

[আরও পড়ুন: টোকিও অলিম্পিকের আগেই বিপাকে ভারত, ডোপ পরীক্ষায় ব্যর্থ ১ কুস্তিগির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement