১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: ‘মা নিজের জন্য ছেলে খুঁজতে বলেছে, তুমি বিয়ে করবে?’ শ্রেয়সকে বিয়ের প্রস্তাব ভক্তের

Published by: Sulaya Singha |    Posted: April 18, 2022 11:01 pm|    Updated: April 18, 2022 11:05 pm

IPL 2022: Fan proposing KKR skipper Shreyas iyer to marry her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মুঝসে শাদি করোগে?’ ভারতীয় দলের এলিজিবল ব্যাচেলার শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) খানিকটা এভাবেই প্রেম নিবেদন করলেন এক অনুরাগী। কেকেআর নেতার প্রতি এই ভালবাসার ছবি শেয়ার করেছে খোদ ফ্র্যাঞ্চাইজি।

নিজের প্রিয় ক্রিকেটারকে মন দিয়ে ফেলেন বহু অনুরাগীই। গ্যালারিতেও প্ল্যাকার্ড হাতে পছন্দের তারকাকে প্রেম নিবেদনের দৃশ্য হামেশাই চোখে পড়ে। অনেকটা তেমনই ছবি তুলে ধরল কেকেআর (KKR)। নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে কিং খানের দল। যেখানে এক তরুণী একটি প্ল্যাকার্ড হাতে মিষ্টি হেসে দাঁড়িয়ে রয়েছেন। আর তাতেই কেকেআর অধিনায়কের উদ্দেশে লেখা, “আমার মা বলেছে নিজের জন্য একটা ছেলে খুঁজতে। তুমি আমাকে বিয়ে করবে শ্রেয়স আইয়ার।”

[আরও পড়ুন: রাজ্যে সাড়ে ১১ হাজার স্বাস্থ্যকর্মী নিয়োগ, প্রচুর কর্মসংস্থানের ঘোষণা নবান্নর]

মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই পোস্ট। তরুণীর বিয়ের প্রস্তাব নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। তিনি যেভাবে বিয়ের জন্য শ্রেয়সকে আবেদন করেছেন, সেই কায়দাও অনেকের মনে ধরেছে। কিন্তু শ্রেয়সের কান পর্যন্ত এ খবর পৌঁছেছে কি না, তা অবশ্য জানা যায়নি।

শ্রেয়স কি প্রেম করছেন? কে তাঁর প্রেমিকা? এমন প্রশ্ন তারকার মহিলা অনুরাগীদের মাথায় অনেক সময়ই ঘুরপাক খেতে থাকে। তাঁদের জানিয়ে রাখা যাক, এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে বিশেষ পছন্দ করেন না শ্রেয়স। তবে শোনা যায়, একাধিকবার মন দেওয়া-নেওয়া হয়েছে। তবে বর্তমানে তিনি কোনও সম্পর্কে জড়িত নন। অর্থাৎ শুরুতেই যেমনটা লেখা হয়েছিল, তিনি হলেন ‘এলিজিবল ব্যাচেলার’। আপাতত ক্রিকেটই তাঁর একমাত্র ফোকাস। চলতি আইপিএলে (IPL 2022) ভাল ফর্মেই দেখা গিয়েছে তাঁকে। এবার তরুণীর বিয়ের প্রস্তাবে ‘সিঙ্গল’ শ্রেয়স কোনও প্রতিক্রিয়া দেন কি না, তা জানতে কৌতূহলী হতেই পারেন তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: বিপাকে দিল্লি ক্যাপিটালস, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হচ্ছেন মার্শ! সংক্রমিত মোট ৫]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে