BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাহি মার রাহা হ্যায়…! আইপিএলের প্রথম ম্যাচেই পুরনো মেজাজে ধোনি

Published by: Subhajit Mandal |    Posted: March 26, 2022 9:23 pm|    Updated: March 26, 2022 10:02 pm

IPL 2022: MS Dhoni scores half century in first match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অধিনায়কত্বের চিন্তা নেই। প্রত্যাশার চাপ নেই। সমর্থকদের দাবি ছিল একটাই, ‘পুরনো মাহিকে দেখতে চাই’। আইপিএলের (IPL 2022) প্রথম ম্যাচেই সেই দাবি পূরণ করে দিলেন চেন্নাই সুপার কিংসের সদ্য প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ধরা দিলেন স্বমেজাজে। মাত্র ৩৮ বলে হাঁকিয়ে নিলেন মরশুমের প্রথম অর্ধশতরান। কঠিন পরিস্থিতি থেকে সিএসকেকে পৌঁছে দিলেন সম্মানজনক জায়গায়। সিএসকের ইনিংস শেষ হল ৫ উইকেটে ১৩১ রানে।

৪০ বছর বয়সি ভদ্রলোক যখন ব্যাট হাতে মাঠে নামলেন তখন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) রীতিমতো শোচনীয় অবস্থা। ১০ ওভারে মাত্র ৬১ রানে পড়ে গিয়েছে ৫টি উইকেট। শুরুতেই সিএসকে শিবিরে আঘাত হেনেছে উমেশ যাদবের মারণ পেস। কেকেআর (KKR) পেসার পাওয়ার-প্লে চলাকালীনই তুলে নিয়েছেন দুটি ইউকেট। একটি করে উইকেট তুলে নিয়েছেন বরুণ চক্রবর্তী এবং আন্দ্রে রাসেল (Andre Russle)।

[আরও পড়ুন: মায়ের সঙ্গে দুর্ব্যবহার চিকিৎসকের, সোশ্যাল মিডিয়ায় ফুঁসে উঠলেন বাংলার পেসার ঈশান পোড়েল]

সেই চাপের মুহূর্তে নেমে শুরুটা ভাল হয়নি ধোনিরও। নাইটদের দুই রহস্য স্পিনার, যাঁদের রহস্য আজও সমাধান করতে মারেননি ধোনি, সেই বরুণ চক্রবর্তী এবং সুনীল নারিন (Sunil Narine) বেশ চাপেই রেখেছিলেন ধোনিকে। একটা সময় ১০ বলে মাত্র ২ রানে খেলছিলেন ধোনি। ১৭ নম্বর ওভার থেকে খেলার মোড় ঘোরান বিশ্বের অন্যতম সেরা ফিনিশার। সঙ্গে ছিলেন জাদেজা। শেষ ৩ ওভারে ৫০ রান তোলে চেন্নাই। সিএসকের ইনিংস শেষ হয় ৫ উইকেটে ১৩১ রানে। আর ধোনি শেষ করেন ৩৮ বলে ৫০ রানে। ৭টি চার এবং একটি গগণচুম্বি ছক্কা হাঁকিয়েছেন তিনি। জাদেজা ২৮ বলে ২৬ রান করেন।

[আরও পড়ুন: ঘরের মাটিতে শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি! ইঙ্গিত অবসরের, ভাইরাল সেলিব্রেশনের ভিডিও]

এদিন আইপিএলের উদ্বোধনী ম্যাচে স্টেডিয়ামে রীতিমতো চাঁদের হাট দেখা গেল। মাঠে হাজির ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। উপস্থিত ছিলেন বোর্ড সচিব জয় শাহ। নিলামের মতো কেকেআরের প্রথম ম্যাচেও দেখা গেল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে