BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: ব্যাটে-বলে বিধ্বংসী চেন্নাই, সম্মানরক্ষার লড়াইয়ে ‘শিষ্য’কে হারালেন ‘গুরু’ ধোনি

Published by: Sulaya Singha |    Posted: May 8, 2022 11:12 pm|    Updated: May 8, 2022 11:23 pm

IPL 2022: MS Dhoni's Chennai Super Kings beats Delhi Capitals | Sangbad Pratidin

চেন্নাই সুপার কিংস: ২০৮/৬ (ঋতুরাজ-৪১, কনওয়ে-৮৭, নখিয়া-৪২/৩)
দিল্লি ক্যাপিটালস: ১১৭/১০ (মার্শ-২৫, পন্থ-২১, মঈন-১৩/৩)
৯১ রানে জয়ী চেন্নাই সুপার কিংস

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে প্লে অফের রাস্তা কার্যত বন্ধই হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের। তাই নতুন করে নেতৃত্বের ভার নিয়ে মহেন্দ্র সিং ধোনি এখন লড়ছেন দলের সম্মান রক্ষার্থে। আর সুপার সানডে-তে সেই লড়াইয়ে হাসতে হাসতেই ‘শিষ্য’ ঋষভকে হারিয়ে দিলেন তিনি। নির্ধারিত ২০ ওভারের আগেই গুটিয়ে গেল দিল্লি ক্যাপিটালস।

করোনার চোখ রাঙানি এড়িয়ে এবার দেশের মাটিতেই বসেছে আইপিএলের (IPL 2022) আসর। তা সত্ত্বেও মারণ ভাইরাসের কবল থেকে সুরক্ষিত থাকতে পারেনি দিল্লি শিবির। আগে এক ক্রিকেটার-সহ একাধিক স্টাফ সংক্রমিত হয়েছিলেন। এদিনও ম্যাচ শুরুর আগে ফের জানা যায়, এক নেট বোলার কোভিড পজিটিভ। তার উপর জ্বর হওয়ায় হাসপাতালে ভরতি পৃথ্বী শ। এমন পরিস্থিতিতে দলের মনোবলে সাময়িক ধাক্কা লাগাটাই স্বাভাবিক। উলটোদিকের দলটার অবশ্য এখন একটাই লক্ষ্য। গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো জেতা। আর সেই লক্ষ্যেই আরও একধাপ এগোলেন ক্যাপ্টেন কুল।

[আরও পড়ুন: দোষ কি শুধুই ম্যানেজমেন্টের? আইপিএলে কেকেআরের হতশ্রী পারফরম্যান্সের ৫ কারণ]

এবারের টুর্নামেন্টে ধোনি অধিনায়ক হওয়ার পরই চেন্নাইয়ের দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় ও কনওয়ের দুরন্ত পার্টনারশিপে হায়দরাবাদের বিরুদ্ধে এসেছিল জয়। এদিনও ফের ব্যাট হাতে জ্বলে উঠলেন তাঁরা। তাঁদের ১১০ রানের পার্টনারশিপে ভর করেই দিল্লির বিরুদ্ধে পাহাড় প্রমাণ রানে পৌঁছে যায় সিএসকে। শিবম দুবে ফেরেন ৩২ রান করে। অম্বতি রায়ডু ব্যর্থ হলেও ধোনি ধামাকা থেকেও বঞ্চিত হননি দর্শকরা। একটি চার ও জোড়া ওভার বাউন্ডারি হাঁকিয়ে মাত্র ৮ বলে ২১ রান করে অপরাজিত থাকেন ধোনি। একা তিনটে উইকে তুলে নেন নখিয়া। যদিও ততক্ষণে স্কোরবোর্ডে দু’শোর গণ্ডি পেরিয়ে গিয়েছে চেন্নাই।

তবে শুধু ব্যাটাররাই নন, এদিন জয়ের সমান কৃতিত্ব প্রাপ্য বোলারদেরও। মঈন আলি, সিমারজিৎ সিং, মুকেশ চৌধুরীদের ঝোড়ো বোলিংয়ের সামনে টিকতেই পারলেন না ওয়ার্নার, মার্শ, পন্থরা। দুরন্ত ছন্দে থাকা পওয়েলও (৩) এদিন ব্যর্থ। শেষে শার্দূল ঠাকুর (২৪) খানিকটা চেষ্টা করলেও ততক্ষণে ম্যাচ হাতের বাইরে বেরিয়ে গিয়েছে। ৪ ম্যাচে আট পয়েন্ট নিয়ে আপাতত তালিকার ৮ নম্বরে ধোনির দল। আর এই ম্যাচ হেরে দিল্লির প্লে অফে পৌঁছনোর রাস্তা আরও কঠিন হয়ে উঠল। 

[আরও পড়ুন: বড় জয় বিরাটদের, সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে মধুর প্রতিশোধ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে