BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জল্পনার অবসান, আইপিএলে নয়া অবতারে দেখা যাবে রায়নাকে

Published by: Subhajit Mandal |    Posted: March 16, 2022 1:57 pm|    Updated: March 21, 2022 12:36 pm

IPL 2022: Suresh Raina to return as commentator | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের আইপিএলের (IPL 2022) নিলামে সবচেয়ে বড় শিরোনাম ছিল সুরেশ রায়নার অবিক্রিত থেকে যাওয়া। ১০টি ফ্র্যাঞ্চাইজির কেউই বর্ষীয়ান রায়নাকে দলে নেওয়ার ব্যাপারে উৎসাহ দেখায়নি। যা রীতিমতো হতাশ করেছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু শেষ মুহূর্তে ভাগ্যের চাকা খুলে যেতে পারে মিস্টার আইপিএলের (Mr IPL) জন্য। আইপিএলে দেখা যেতে পারে রায়নাকে। তবে ক্রিকেটার হিসাবে নয়, অন্য অবতারে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, রায়না আইপিএলে ফিরছেন ধারাভাষ্যকার হিসাবে।

IPL 2022: Suresh Raina to return as commentator

আইপিএলের প্রথম সংস্করণ থেকেই রায়না খেলছেন। গত মরশুমে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে ১২টি ম্যাচ খেলেছেন তিনি। রান করেছেন ১৬০। টি-টোয়েন্টি লিগে রায়নার নামের পাশে লেখা ৫৫২৮ রান। একটি শতরান ও ৩৯টি অর্ধশতরান রয়েছে। রায়না এখন আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেন না। খেলেন না ঘরোয়া ক্রিকেটও। সম্ভবত দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকার জন্যই নিলামে দল পাননি রায়না। যদিও মাঝখানে ক্রিকেটার হিসাবে রায়নার (Suresh Raina) আইপিএলে ফেরা নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছিল। শোনা যাচ্ছিল, ইংলিশ তারকা জ্যাসন রয়ের পরিবর্তে গুজরাট টাইটান্সে (Gujarat Titans) খেলতে পারেন মিস্টার আইপিএল। কিন্তু শেষপর্যন্ত সেটাও হয়নি।

[আরও পড়ুন: ‘দেখব, আইপিএল খেলতে কে যায়’, ওয়াঘার ওপার থেকে হঠাৎ হুমকি রামিজ রাজার]

তবে, এবার আর কোনও জল্পনা নয়। রায়নার আইপিএলে ফেরা একপ্রকার নিশ্চিত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, আইপিএলে রায়নাকে দেখা যাবে ধারাভাষ্যকার হিসাবে। হিন্দি ধারাভাষ্যের প্যানেলে রায়নার নাম রেখেছে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস। আসলে রায়নার বিপুল ফ্যান ফলোয়িংকে কাজে লাগাতে চাইছে স্টার স্পোর্টস সেকারণেই তাঁকে কমেন্ট্রি প্যানেলে রাখা হচ্ছে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

[আরও পড়ুন: ঝুলনের রেকর্ড গড়ার দিনে ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত ভারতের মহিলা দল]

এবারের আইপিএলে রায়নার এই নতুন অবতার যেমন চমক দিচ্ছে। তেমন চমক দেবে রবি শাস্ত্রীর নতুন অবতারও। আসন্ন আইপিএলে ফের পুরনো পেশা ধারাভাষ্যে ফিরবেন রবি শাস্ত্রী। কিন্তু একটা সামান্য টুইস্ট থাকছে। ভারতের কোচ হওয়ার আগে পর্যন্ত শাস্ত্রী (Ravi Shastri) পরিচিত ছিলেন ইংরেজি ধারাভাষ্যকার হিসাবে। এবারে স্টার স্পোর্টস তাঁকে রেখেছে হিন্দি কমেন্ট্রি প্যানেলে। শাস্ত্রী নাকি হিন্দিতে ধারাভাষ্য দেওয়ার জন্য নতুন করে হিন্দি শিখছেনও। সব ঠিক থাকলে ২০১৭ সালের পর প্রথমবার কমেন্ট্রি বক্সে দেখা যাবে শাস্ত্রীকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে