Advertisement
Advertisement
IPL 2024 Final

আইপিএল ফাইনালে জমজমাট আয়োজন, সমাপ্তি অনুষ্ঠানে গান গাইবে মার্কিন ব্যান্ড

বলিউড এবং দক্ষিণের বহু তারকা অভিনেতাই থাকবেন মাঠে।

IPL 2024 Final: Imagine Dragons will perform in IPL final in Chennai

ছবি: সোশাল মিডিয়া।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 25, 2024 12:22 pm
  • Updated:May 25, 2024 1:59 pm

স্টাফ রিপোর্টার: আইপিএল মানেই জমকালো একটা ব্যাপার। মাঠে যেমন ক্রিকেট বিশ্বের সেরা তারকাদের ছড়াছড়ি, মাঠের বাইরেও তাই। ২৬ মে আইপিএল ফাইনালেও তার ব্যতিক্রম হবে না তার।

কলকাতা নাইট রাইডার্স (KKR) ফাইনাল খেলবে সানরাইজার্স হায়দরাবাদের ( সোশাল) বিরুদ্ধে। ফলে কেকেআর মালিক শাহরুখ খান এবং জুহি চাওলার মাঠে থাকার সম্ভাবনা প্রবল। এছাড়াও বলিউড এবং দক্ষিণের বহু তারকা অভিনেতাই থাকবেন মাঠে, তা বলাই যায়। তবে সেসব তো গ্যালারির দিকের কথা। বাউন্ডারির ভেতর দিকেও থাকবেন ক্রিকেট-বিশ্বের বাইরের তারকারা। কারণ ফাইনালের (IPL 2024 Final) সমাপ্তি অনুষ্ঠানে গান শোনাবে বিখ্যাত পপ ব্যান্ড ইমাজিন ড্রাগন্স। বিশ্বক্রীড়ার বিভিন্ন অনুষ্ঠানে যাদের উপস্থিতি নজরে পড়ার মতো।

Advertisement

[আরও পড়ুন: ‘সব উৎসব ফাইনালের জন্য তোলা থাক’, সতীর্থরা কেক মাখানোয় বিরক্ত ম্যাচের সেরা শাহবাজ

এর আগে ২০১৯ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল, ২০১৪ এনবিএ-র সূচনা অনুষ্ঠান বা ২০১৪ সুগার বোলে উপস্থিত ছিল তারা। আবার ২০১৫ সালে বায়ার্ন মিউনিখের বুন্দেশলিগা খেতাব উদযাপনের অনুষ্ঠানেও ডাক পেয়েছিল ইমাজিন ড্রাগন্স। তবে ক্রিকেটের কোনও অনুষ্ঠানে প্রথমবার গান শোনাবে তারা। ইতিমধ্যেই আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে এই মার্কিন পপ ব্যান্ডের প্রধান গায়ক ড্যান রেনল্ডসকে বলতে শোনা গিয়েছে, “এটাই আমাদের একসঙ্গে আসার মঞ্চ। সেই মুহূর্তটা এসে গিয়েছে।”

Advertisement

সঙ্গে বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসাও করেছেন তিনি, “বিরাট সর্বকালের সেরা, সমর্থকদের জন্য ভগবান।” ইমাজিন ড্রাগন্স যে প্রথমবার ভারতে পারফর্ম করবে, এমন নয়। গতবছর মুম্বইয়ে ‘লোলাপালোজা’ সঙ্গীত উৎসবে অংশ নিয়েছিল তারা। যে প্রসঙ্গ উল্লেখ করে ড্যান বলেন, “ভারতে আসাটা আমার কেরিয়ারের অন্যতম সেরা মুহূর্ত। এদেশের মানুষ খুবই ভালো ও দয়ালু। সঙ্গে খাবারদাবারও দুর্দান্ত।”

[আরও পড়ুন: তিরন্দাজি বিশ্বকাপে ভারতের মেয়েদের নজির, কোরিয়াকে হারিয়ে সোনা জিতলেন তিন কন্যা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ