BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচের আগে সমাপ্তি অনুষ্ঠান, বদলে যাচ্ছে আইপিএল ফাইনাল শুরুর সময়

Published by: Suparna Majumder |    Posted: May 19, 2022 7:02 pm|    Updated: May 19, 2022 7:14 pm

IPL final postponed by half an hour due to closing ceremony | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিছিয়ে দেওয়া হল আইপিএল ফাইনালের সময়। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, নির্ধারিত সময়ের আধঘণ্টা পরে শুরু হবে আইপিএল ফাইনাল। সন্ধে সাড়ে সাতটার বদলে খেলা শুরু হবে রাত আটটা থেকে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএল ফাইনাল অনুষ্ঠিত হবে। আগামী ২৯ মে ফাইনাল ম্যাচের বল গড়াবে। 

বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানের কারণেই ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে। করোনার প্রকোপ বেশি থাকায় চলতি আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে বলে আড়ম্বরপূর্ণ সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রণবীর সিং এবং এ আর রহমান সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করবেন।

[আরও পড়ুন: দুশ্চিন্তায় খেতেও পারতেন না বাবা, কেরিয়ারের দুঃসময় নিয়ে মুখ খুললেন নাইটদের নায়ক রিঙ্কু]

বিসিসিআই সূত্রে আরও জানা গিয়েছে, প্রায় ৪৫ মিনিট ধরে অনুষ্ঠান চলবে। সেই কারণে টস করা হবে সন্ধে সাড়ে সাতটায়। তারপর আটটা থেকে খেলা শুরু হবে। চলতি মরশুমেই পনেরো বছর পূর্ণ করেছে এই টুর্নামেন্ট। সেই কারণেই বিসিসিআই চায়, ধুমধাম করে সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করতে। তবে প্লে অফের সময় অপরিবর্তিত থাকবে। সন্ধে সাতটায় প্লে অফের টস হবে। সাড়ে সাতটায় খেলা শুরু হবে। 

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষেও বিশেষ অনুষ্ঠান করা হবে ওইদিন, এমনটাই জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি জানিয়েছেন, “স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদযাপন করা হবে। সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটের যাত্রার বিষয় তুলে ধরা হবে মাঠের জায়ান্ট স্ক্রিনে।” বৃহস্পতিবার বিসিসিআই দর্শকদের জন্য আরও একটি সুখবর দিয়েছে। ঘরের মাঠে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক খেলা দেখতে আসতে পারবেন। 

[আরও পড়ুন: ‘আশা করি পরের বার বাংলার ক্রিকেটারদেরও নেবেন’, বিদায়বেলায় কেকেআরকে কটাক্ষ দিন্দার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে