Advertisement
Advertisement
Rohit Sharma

ক্রিকেটারদের গোপনীয়তা ভঙ্গ! রোহিতের বিস্ফোরণ নিয়ে মুখ খুলল সম্প্রচারকারী চ্যানেল

দর্শক টানার জন্য ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নষ্ট করা হচ্ছে, তোপ দেগেছিলেন রোহিত।

IPL TV broadcaster responded to Rohit Sharma's claim of privacy breach

রোহিত শর্মা। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 20, 2024 5:39 pm
  • Updated:May 20, 2024 6:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রচারকারী চ্যানেল দর্শক টানার জন্য ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নষ্ট করছে! রবিবার সোশাল মিডিয়ায় পোস্ট করে তাদের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা রোহিত শর্মা (Rohit Sharma)। এবার রোহিতের নাম না করে পালটা উত্তর দিল স্টার স্পোর্টস।

নিজের পোস্টে রোহিত কোনও বিশেষ ঘটনার উল্লেখ করেননি। তিনি লিখেছিলেন, “আমাদেরও বন্ধুবান্ধব ও সহকর্মীদের সঙ্গে ব্যক্তিগত জীবন রয়েছে। তা মাঠেই হোক, কিংবা ট্রেনিংয়ের সময়। এর আগে আমি স্টার স্পোর্টসকে কোনও কথাবার্তা রেকর্ড করতে বারণ করেছিলাম। কিন্তু তার পরও সেটা প্রকাশ্যে ছাড়া হয়েছে। যা গোপনীয়তা ভঙ্গ করে। এক্সক্লুসিভ খবর আর দর্শক টানার দৌড়ে ওরা ক্রিকেটাদের সঙ্গে ভক্তদের সম্পর্ক নষ্ট করছে। দ্রুত শুভবুদ্ধির উদয় হোক।”

Advertisement

[আরও পড়ুন: হার্দিক-ক্রুনালের সঙ্গে কোটি টাকার আর্থিক প্রতারণা, জামিন খারিজ সৎ ভাইয়ের]

তার পরই পালটা দিল স্টার স্পোর্টস। লখনউ ম্যাচের আগের দিন ওয়াংখেড়েতে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন রোহিত। ক্যামেরাম্যানকে তিনি হাতজোড় করে কথা রেকর্ড করতে বারণ করেন। তাঁকে বলতে শোনা যায়, “একটা অডিও আমার বারোটা বাজিয়ে দিয়েছে।” সেই ঘটনা উল্লেখ করে সম্প্রচারকারী চ্যানেল জানিয়েছে, “ওই কথাবার্তার কোনও অডিও রেকর্ড বা সম্প্রচার করা হয়নি। ভিডিওর যে অংশে এক সিনিয়র প্লেয়ার কথাবার্তা রেকর্ড করতে বারণ করেছেন, সেটুকুই চালানো হয়েছে। এর বাইরে ওই ঘটনার সঙ্গে আর কোনও প্রাসঙ্গিকতা নেই।”

Advertisement

[আরও পড়ুন: আইএসএলে উঠে যাচ্ছে এশিয়ান কোটা, আর কী চমক নতুন মরশুমে?]

তারা আরও জানায়, “সারা বিশ্বে ক্রিকেট সম্প্রচারের ক্ষেত্রে স্টার স্পোর্টস সবসময়ই পেশাদার বিধি মেনে চলে। আমরা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে সম্মান করি। একই সঙ্গে প্রস্তুতির মুহূর্ত তুলে ধরে ভক্তদের কাছে নিয়ে আসি। সম্প্রচারকারী চ্যানেল হিসেবে এটাই আমাদের নীতি ও দায়বদ্ধতা।” এবার দেখার রোহিত আর কোনও উত্তর দেন কিনা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ