BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএলের থিম সং চুরি করা!‌ চাঞ্চল্যকর অভিযোগে তোলপাড় নেটদুনিয়া

Published by: Abhisek Rakshit |    Posted: September 10, 2020 2:35 pm|    Updated: September 10, 2020 2:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ টুর্নামেন্ট শুরুর আগেই বিতর্কে জড়াল IPL। সম্প্রতি প্রকাশিত হয়েছিল এবারের আইপিএলের থিম সং। কিন্তু সেই গান ঘিরেই এবার তৈরি হয়েছে নয়া বিতর্ক। উঠেছে চুরির অভিযোগ!‌ র‌্যাপার কৃষ্ণা কাউল সরাসরি অভিযোগ জানিয়েছেন, চলতি বছরের আইপিএলের থিম সং নকল করা হয়েছে তাঁর ২০১৭ সালের গান ‘দেখ কৌন আয়া ওয়াপস’ থেকে।

করোনা (Covid-19) সংক্রমণের জেরে আসন্ন আইপিএল অনুষ্ঠিত হবে দুবাইয়ে (Dubai)। তাও আবার দর্শকশূন্য স্টেডিয়ামে। যা কি না আগে কখনও হয়নি। আর তাই তো এবারের থিম সং-টিও উৎসর্গ করা হয়েছে সেই ফ্যানেদেরই। আশ্বস্ত করা হয়েছে, আইপিএল আবারও দেশের মাটিতে ফিরবে। দর্শকভরতি স্টেডিয়ামেই খেলা হবে। গানটি প্রকাশ্যে আসার পর অনেকেই সেটিকে পছন্দ করেন। কিন্তু এর মাঝেই কৃষ্ণার চুরির অভিযোগ সামনে আসে।

[আরও পড়ুন:‌ ৪ কোটি টাকার প্রতারণার শিকার হরভজন সিং! কাঠগড়ায় চেন্নাইয়ের ব্যবসায়ী]

টুইটারে কৃষ্ণা লেখেন, ‘‌‘‌আমার গানের নকল করে আইপিএলের থিম সং বানানো হয়েছে। অথচ আমার কোনও সম্মতি নেওয়া হয়নি। ক্রেডিটও দেওয়া হয়নি। রিটুইট করুন, খবরটি ছড়িয়ে দিন। যাতে ওরা আর সহজে পার না পেয়ে যেতে পারে।’‌’‌ যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে BCCI জানিয়েছে, এই চুরির কোনও তথ্য তাঁদের কাছে নেই। তবে ইতিমধ্যেই #IPLAnthemCopied হ্যাশট্যাগ টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে।

 

এদিকে, কয়েকদিন আগে মাথাচাড়া দেওয়া বর্ণবিদ্বেষমূলক ঘটনা নিয়ে ফের মুখ খুললেন ক্যারিবিয়ান ক্রিকেটার ডারেন সামি। জানালেন, ইশান্তের উপর তাঁর কোনও রাগ নেই। সে তাঁর ভাইয়ের মতো। তবে হ্যাঁ, তিনি এটাও জানালেন, নিজের আগের মন্তব্য অবশ্য তিনি বদলাবেন না।

[আরও পড়ুন:‌ পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ, করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন চাহার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement