BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

৪ কোটি টাকার প্রতারণার শিকার হরভজন সিং! কাঠগড়ায় চেন্নাইয়ের ব্যবসায়ী

Published by: Subhajit Mandal |    Posted: September 10, 2020 1:09 pm|    Updated: September 10, 2020 1:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় আর্থিক প্রতারণার শিকার টিম ইন্ডিয়ার বর্ষীয়ান স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। তাঁর কাছে থেকে চার কোটি টাকা ধার নিয়ে শোধ করেননি চেন্নাইয়ের এক ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভাজ্জি। ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশ।

হরভজনের দাবি, জি মহেশ (G Mahesh) নামের চেন্নাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে অন্য একজন বন্ধুর মাধ্যমে পরিচয় হয় তাঁর। সালটা ২০১৫। তারপর বন্ধুত্বের খাতিরেই মহেশকে ৪ কোটি টাকা ধার দেন তিনি। কিন্তু তারপর থেকে মহেশ আর সেই টাকা পরিশোধ করার নাম পর্যন্ত নিচ্ছেন না। হরভজন বহুবার তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আজ নয় কাল, কাল নয় পরশু করে ঘুরিয়েই চলেছেন। বহুবার টাকা চাওয়ার পর গতমাসে নাকি ওই ব্যবসায়ী ২৫ লক্ষ টাকার একটি চেক হরভজনকে দিয়েছিলেন। কিন্তু পরে দেখা যায় সেই চেকটিও বাউন্স করেছে। যে অ্যাকাউন্ট থেকে চেকটি ইস্যু করা হয়েছিল, তাতে উপযুক্ত ব্যালেন্সই নেই।

[আরও পড়ুন: পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ, করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন চাহার]

এরপর বাধ্য হয়ে চেন্নাই সিটি পুলিশের কাছে ওই ব্যবসায়ীর নামে অভিযোগ দায়ের করেন ভাজ্জি। তাঁর অভিযোগের তদন্ত শুরু করেছেন চেন্নাই পুলিশের এক এসিপি। ইতিমধ্যেই তিনি জিজ্ঞাসাবাদের জন্য মহেশকে তলব করেছেন। যদিও, মহেশ নামের ওই ব্যবসায়ী ইতিমধ্যেই মাদ্রাজ হাই কোর্টে আগাম জামিনের আবেদন করেছেন। তাঁর দাবি, হরভজনের কাছে নিজের সম্পত্তির নথি দেখিয়ে তিনি ঋণ নিয়েছিলেন। এবং তা শোধও করে দিয়েছেন।

[আরও পড়ুন: প্রথম আইপিএলে তাঁর ১৫৮ রানের ইনিংস দেখে কী বলেছিলেন সৌরভ?‌ ফাঁস করলেন ম্যাকালাম]

উল্লেখ্য, দিন কয়েক আগেই এবারের আইপিএল (IPL) থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ভাজ্জি। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার জন্য ২ কোটি টাকা পেতেন তিনি। কিন্তু করোনা আবহে সেই টাকার মায়া ত্যাগ করে আইপিএলে না খেলারই সিদ্ধান্ত নিয়েছেন হরভজন। এরই মধ্যে আবার আরও ৪ কোটি টাকা লোকসানের সম্ভাবনা। আর্থিকভাবে সময়টা মোটেই ভাল যাচ্ছে না ভাজ্জির। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement