BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ঘেউ ঘেউ করা কুকুরকে ঢিল ছুঁড়তে হলে…’ নিন্দুকদের কড়া বার্তা বুমরাহর

Published by: Subhajit Mandal |    Posted: October 5, 2022 7:53 pm|    Updated: October 11, 2022 2:39 pm

Jasprit Bumrah shares cryptic message aimed at his critics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি হাঁটুর ব্যাথায় কাবু। এশিয়া কাপে (Asia Cup) খেলতে পারেননি। চেষ্টা করেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শেষ করতে পারেননি। এমনকী টি-২০ বিশ্বকাপ (ICC T-20 World Cup) থেকেও ছিটকে গিয়েছেন। মানসিকভাবে যে তিনি কতটা বিপর্যস্ত, সেটা সম্ভবত আমার-আপনার পক্ষে বোঝা সম্ভব নয়। এসবের উপরে আবার বিষফোঁড়ার মতো নেমে এসেছে সমর্থকদের আক্রমণ, কুকথা। তাই আর চুপ থাকতে পারলেন না জশপ্রীত বুমরাহ। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে বুঝিয়ে দিলেন, সবার সব কুকথার জবাব দিতে তিনি বাধ্য নন।

জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) বিশ্বকাপে খেলতে পারবেন না। এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই সমর্থকদের একটা অংশ সোশ্যাল মিডিয়ায় তাঁকে আক্রমণ করে চলেছে। আইপিএলে খেলার সঙ্গে তুলনা টেনে প্রশ্ন তোলা হচ্ছে, দেশের হয়ে খেলার সময়ই কেন চোট পান ক্রিকেটাররা? কেউ বলছেন, ক্রিকেটাররা খেলেন শুধুই টাকার জন্য। দেশের প্রতি কোনও দায়বদ্ধতা বা ভালবাসা তাদের নেই। এইসব কটাক্ষের মুখে এতদিন চুপ ছিলেন বুমরাহ। কিন্তু এবার তিনি মুখ খুললেন।

[আরও পড়ুন: এশিয়ান কাপের নকআউট পর্বই পাখির চোখ সুনীলদের, ভাল ফল করলে চাকরি থাকবে স্টিমাচের]

টিম ইন্ডিয়ার (Team India) এক নম্বর পেসার ইউনস্টন চার্চিলের একটি মন্তব্যকে উদ্ধৃত করে ইনস্টগ্রাম স্টোরিতে লিখলেন,”প্রত্যেকটি ঘেউ ঘেউ করা কুকুরের কাছে দাঁড়িয়ে ঢিল ছুঁড়তে গেলে তুমি কখনও নিজের লক্ষ্যে পৌছতে পারবে না।”  একদিন আগেই তিনি টুইট করে বিশ্বকাপে খেলতে না পারার জন্য দুঃখপ্রকাশ করেন। তিনি যে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটাবেন, সেটাও জানিয়ে দেন। কিন্তু তারপরও থামেনি তথাকথিত ক্রিকেট সমর্থকদের নোংরা আক্রমণ। সম্ভবত সেকারণেই ঘুরিয়ে এই বার্তা দিলেন টিম ইন্ডিয়ার পেসার।

[আরও পড়ুন: বুমরাহর বদলে বিশ্বকাপ স্কোয়াডে শামি? কী বললেন দ্রাবিড়?]

এদিকে ভারতীয় দলে বুমরাহ পরবর্তী অঙ্ক কষা শুরু হয়ে গিয়েছে। ফিটনেস নিয়ে চিন্তা না থাকলে শামিই (Mohammad Shami) যে বুমরাহর পরিবর্ত হওয়ার ব্যাপারে এগিয়ে রয়েছেন, তার স্পষ্ট ইঙ্গিতও মিলেছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। তবে রোহিতরা চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান অস্ট্রেলিয়া গিয়েই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে