BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থেকেও দলকে জেতাতে ব্যর্থ সৌরভ, চওড়া হাসি জয় শাহের মুখে

Published by: Abhisek Rakshit |    Posted: December 23, 2020 9:02 pm|    Updated: December 23, 2020 9:06 pm

Jay Shah's Secretary XI defeated President XI led by Sourav Ganguly | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন আগেই বাইশ গজ থেকে বিদায় নিয়ে‌ ক্রিকেট প্রশাসকের রাজপোশাক পরেছেন। প্রথমে CAB প্রেসিডেন্ট। তার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) ব্যাট হাতে দেখা যায়নি। তবে এবার দেখা গেল। ব্যাট–গ্লাভস পরে শুধু মাঠেই নামলেন না, অর্ধশতরানও করলেন। তবে তাঁর অপরাজিত ইনিংস দলকে জেতাতে পারল না। ২৮ রানে বিসিসিআই সচিব জয় শাহ’‌র দলের কাছে হেরে গেল সৌরভের দল।

বৃহস্পতিবারই বহুল চর্চিত বার্ষিক সাধারণ সভায় বসতে চলেছে ভারতীয় বোর্ড। তার আগে বুধবার প্রদর্শনী ম্যাচে আমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে খেলতে নেমেছিল সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশ বনাম জয় শাহ (Jay Shah) একাদশ।

[আরও পড়ুন: ক্রিকেট ছেড়ে ডেভিড ওয়ার্নারকে বলিউডে যোগ দিতে বললেন ভক্তরা, জানেন কেন?‌]‌

প্রথমে ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে তিন উইকেটে ১২৮ রান করে জয় শাহ একাদশ। জয়দেব শাহ দলের হয়ে সর্বোচ্চ রান করেন। তিনি ৩৮ রান করে অপরাজিত থাকেন। অন্যদিকে, ওপেন করতে নেমে প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন করেন দুরন্ত ৩৭ রান। তাও কেবলমাত্র ২২ বলে। প্রাক্তন বিসিসিআই ট্রেজারার অনিরুদ্ধ চৌধুরি করেন ৭ বলে ১০ রান।

জবাবে ব্যাট করতে নেমে পুরনো মেজাজেই ধরা দেন মহারাজ। আগেও যেভাবে বোলারদের উপর রাজত্ব করতেন, এদিনও তেমনই ব্যাটিং করেন সৌরভ। তিনি অপরাজিত ৫৩ রান করলেও দলের অন্য কেউ তাঁকে যোগ্যসঙ্গত দিতে পারেননি। ফলে ২৮ রান দূরেই থেমে যায় সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশের ইনিংস। বল হাতে আবার দু’‌উইকেট নেন জয় শাহ। সৌরভকেও আউট করতে পারতেন। কিন্তু তাঁর বলে মহারাজের ক্যাচ ফেলে দেন দলের এক ফিল্ডার। তবে সভাপতি বনাম সচিবের লড়াইয়ে শেষ হাসি হাসলেন অমিতপুত্রই।

 

[আরও পড়ুন: খারাপ পারফরম্যান্সের জের, একাধিক ফুটবলারকে ছেঁটে ফেলার পথে এসসি ইস্টবেঙ্গল!]‌

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে