BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দলকে জিতিয়ে কিংবদন্তি গাভাসকরকে পালটা কটাক্ষ বেয়ারস্টোর

Published by: Abhisek Rakshit |    Posted: March 27, 2021 4:09 pm|    Updated: March 27, 2021 4:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট সিরিজে রান না পাওয়ায় সমালোচনার মুখে পড়েছিলেন। কিন্তু ওয়ানডে সিরিজেই দুর্দান্ত ফর্মে রয়েছেন ইংল্যান্ড ক্রিকেটার জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। প্রথম ওয়ানডেতে দলকে জেতাতে না পারলেও দ্বিতীয় ওয়ানডেতে বেয়ারস্টো-স্টোকস জুটিই ইংরেজদের ম্যাচ জিতিয়ে সিরিজে সমতা ফেরাতে সাহায্য করেছে। আর দলকে জিতিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা সুনীল গাভাসকারকে (Sunil Gavaskar) একহাত নিলেন জনি বেয়ারস্টো।

টেস্ট সিরিজে বেয়ারস্টো রান না পাওয়ায় গাভাসকার বলেছিলেন, বেয়ারস্টোর বোধহয় টেস্টে খেলার ইচ্ছে নেই। তাঁর এই বক্তব্যের পরই বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। আর গাভাসকরের এই বক্তব্যেরই এবার পালটা দিলেন বেয়ারস্টো। ম্যাচের পর গাভাসকরের এই মন্তব্যের প্রেক্ষিতে জানালেন, প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে কথা বলতে তিনি ইচ্ছুক। তাঁর কাছ থেকে টেস্ট খেলার ব্যাপারে পরামর্শও নেবেন। বেয়ারস্টোর কথায়, “আমাদের মধ্যে কখনও কোনও কথা হয়নি। তাই আমার টেস্ট খেলার প্রসঙ্গে কীভাবে এই মতামত তৈরি হল, তা আমি জানতে চাই। আমার ফোন সবসময় অন থাকে। তাই গাভাসকর যদি আমাকে ফোন করতে বা মেসেজ করতে চান, তাহলে করতেই পারেন। সেজন্য আমি কিছুই মনে করব না। টেস্ট ক্রিকেটে কীভাবে ভাল পারফর্ম করব, সে ব্যাপারে কথা বলব। তাছাড়া আমি জানাতে পারব, টেস্ট ক্রিকেট খেলতে আমি কতটা আনন্দ পাই।”

[আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত শচীন তেণ্ডুলকর, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে]

এদিকে, গত ম্যাচে আবার ইংল্যান্ডের স্যাম কুরান এবং ভারতের হার্দিক পান্ডিয়া পরস্পরের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই মুহূর্তের ভিডিওটি। যাতে দেখা গিয়েছে, ভারতের ব্যাটিংয়ের সময় নিজের ওভার শেষ হতেই হার্দিককে উদ্দেশ্য করে কিছু বলেন কুরান। জবাবে হার্দিকও তাঁকে কিছু বলেন। শেষপর্যন্ত মধ্যস্থতা করতে বাধ্য হন আম্পায়ার।

 

[আরও পড়ুন: বিতর্কে কাতার বিশ্বকাপ, মানবাধিকার রক্ষায় অভিনব প্রতিবাদ জার্মানির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement