৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবার করোনায় আক্রান্ত শচীন তেণ্ডুলকর, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

Published by: Subhajit Mandal |    Posted: March 27, 2021 10:32 am|    Updated: March 27, 2021 10:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কবল থেকে রক্ষা পেলেন না ক্রিকেট ঈশ্বরও! এবার মারণ ভাইরাসে আক্রান্ত শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar )। শনিবার সকালে টুইট করে নিজেই দুঃসংবাদ জানিয়েছেন ‘মাস্টার ব্লাস্টার’। আপাতত তাঁর শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা যাচ্ছে।  তবে স্বস্তির খবর, শচীনের পরিবারের আর কোনও সদস্য করোনার কবলে পড়েননি। 

[আরও পড়ুন: স্টোকস-বেয়ারস্টোর অসাধারণ ব্যাটিং, ভারতকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ইংল্যান্ড]

শনিবার টুইটে শচীন জানিয়েছেন,”করোনাকে (CoronaVirus) দূরে সরিয়ে রাখার জন্য আমি সমস্ত রকম নিয়ম এবং সতর্কতা মেনে চলেছি। নিয়মিত পরীক্ষাও করিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আজ আমি এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। শরীরে মৃদু উপসর্গও দেখা দিয়েছে। তবে বাড়ির বাকি সদস্যদের সকলেরই রিপোর্ট নেগেটিভ।” শচীন জানিয়েছেন, আপাতত তিনি হোম কোয়ারেন্টাইনে থাকছেন। এবং চিকিৎসকদের পরামর্শ মতো যাবতীয় নিয়ম মেনে চলছেন। এই কঠিন সময়ে পাশে থাকার জন্য নিজের শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন শচীন। তাঁর কথায়,” এই সময় আমাকে যারা সাহায্য করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের আমি ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাতে চাই সেই সব শুভাকাঙ্ক্ষীদের যারা আমার এবং গোটা দেশের পাশে আছেন। সবাই ভাল থাকুন।” 

[আরও পড়ুন: আসন্ন আইপিএল থেকে ছিটকেই গেলেন শ্রেয়স, কে হবেন দিল্লির অধিনায়ক?]

বস্তুত, মহারাষ্ট্র (Maharastra) তথা মুম্বইয়ে এই মুহূর্তে করোনা পরিস্থিতি রীতিমতো ভয়াবহ। স্রেফ মারাঠাভূমেই গত ২৪ ঘণ্টায় ৩৬ হাজার মানুষ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। শচীনের শহর মুম্বইয়েই গতকাল করোনার কবলে পড়েছেন ৫ হাজার মানুষ। এর আগে বলিউডের একাধিক প্রথম সারির তারকা পড়েছেন এই মারণ ভাইরাসের কবলে। শচীন অবশ্য শুরু থেকেই উপযুক্ত সুরক্ষা বিধি মেনে চলেছেন। এমনকী করোনা সচেতনতার প্রচারেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। তবে, এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার যে উপসর্গ দেখে গিয়েছে তা গুরুতর নয়। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement