৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আসন্ন আইপিএল থেকে ছিটকেই গেলেন শ্রেয়স, কে হবেন দিল্লির অধিনায়ক?

Published by: Sulaya Singha |    Posted: March 26, 2021 7:55 pm|    Updated: March 26, 2021 8:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে আগেই ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। আইপিএলে খেলা নিয়েও তৈরি হয়েছিল সংশয়। এবার জানা গেল, আসন্ন আইপিএলে নামতেই পারছেন না শ্রেয়স আইয়ার। অর্থাৎ নতুন কোনও অধিনায়কের নেতৃত্বেই এবার টুর্নামেন্ট খেলবে দিল্লি ক্যাপিটালস্ (Delhi Capitals)।

গত মঙ্গলবার পুণেতে ম্যাচ চলাকালীন চোট পান শ্রেয়স (Shreyas Iyer)। ইংল্যান্ডের ইনিংসের তখন অষ্টম ওভার। একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান তিনি। এরপরই মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। ব্যথায় রীতিমতো কাতরাতে দেখা গিয়েছিল তরুণ ব্যাটসম্যানকে। আর ফিল্ডিং করতেও নামেননি। পরে তাঁর চোটের জায়গা স্ক্যান করেও দেখা হয়। জানা গিয়েছিল, কাঁধের হাড় সরে গিয়েছে শ্রেয়সের। সারতে বেশ কিছুদিন সময় লাগবে। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আর খেলতে পারবেন না। এমনকী আইপিএলের প্রথম দিকেও দিল্লি বেশ কয়েকটি ম্যাচে তাঁকে পাবে না বলেই আশঙ্কা করা হয়েছিল। বৃহস্পতিবার জানা গেল, তিনি গোটা আইপিএল থেকেই বাদ পড়লেন।

দিল্লি ফ্র্যাঞ্চাইজির সিইও পার্থ জিন্দাল টুইট করেন, “আমাদের অধিনায়কের জন্য অত্যন্ত দুঃখিত। তবে তুমি ভেঙে পড়ো না ক্যাপ্টেন। তোমার দ্রুত আরোগ্য কামনা করি। আশা করি আরও শক্তিশালী হয়ে ফিরবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার তোমাকে প্রয়োজন।”

[আরও পড়ুন: ঢাকায় প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ শাকিবের, কী বললেন বাংলাদেশের অলরাউন্ডার?]

হাতে বাকি আর সপ্তাহ দুয়েক। তারপরই দেশের মাটিতে শুরু আইপিএল ১৪ (IPL 2021)। এমন পরিস্থিতিতে অধিনায়কের ছিটকে যাওয়া রীতিমতো বড় ধাক্কা দিল্লির কাছে। গত মরশুমে এই শ্রেয়সই দলকে ফাইনালে পৌঁছে দিয়েছিলেন। স্বাভাবিকভাবেই তাই প্রশ্ন উঠছে কার হাতে উঠবে নেতৃত্বের আর্মব্যান্ড। বিশেষজ্ঞদের মতে, এক্ষেত্রে অভিজ্ঞ রবিচন্দ্রন অশ্বিনকে এই গুরুভার দেওয়া হতে পারে। আবার অধিনায়ক হিসেবে সফল অজি তারকা স্টিভ স্মিথও। তাই তাঁকেও ভাবা হতে পারে। বাদ যাচ্ছে না ঋষভ পন্থের নামও। এবার দেখার, দিল্লি ফ্র্যাঞ্চাইজি এনিয়ে কী সিদ্ধান্ত নেয়।

[আরও পড়ুন: স্বপ্নের ফর্মে মনবীর! একঝাঁক তরুণ ফুটবলার নিয়েই ওমানকে আটকে দিল ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement