৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ঢাকায় প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ শাকিবের, কী বললেন বাংলাদেশের অলরাউন্ডার?

Published by: Abhisek Rakshit |    Posted: March 26, 2021 3:32 pm|    Updated: March 26, 2021 3:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের (Bangladesh) স্বাধীনতার ৫০ বছর। তাছাড়া এ বছর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষ। একেই ‘মুজিববর্ষ’ হিসেবে পালন করছেন বাংলাদেশবাসী। আর সেই অনুষ্ঠানে যোগ দিতে দু’দিনের বাংলাদেশ সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সেখানেই তাঁর সঙ্গে দেখা করলেন বাংলাদেশের জাতীয় দলের তারকা ক্রিকেটার শাকিব আল হাসান (Shakib Al Hasan)।

শুক্রবার সকালেই ঢাকা (Dhaka) বিমানবন্দরে পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ভারতের প্রধানমন্ত্রীকে মাস কয়েক আগেই আমন্ত্রণ জানানো হয়েছিল। করোনা পরিস্থিতি দেখেশুনে পরবর্তীতে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে আমন্ত্রণ গ্রহণ করে সফরসূচি নিশ্চিত করা হয়। বিমানবন্দরেই তাঁকে স্বাগত জানান শেখ হাসিনা। বিমানবন্দর থেকেই মোদি চলে যান জাতীয় শহিদ স্মৃতিস্তম্ভে। সেখানে শহিদদের শ্রদ্ধা জানানোর পর ভিজিটর্স বুকে বিস্তারিতভাবে নিজের অভিজ্ঞতার কথা লেখেন। পরে সেখানে একটি চারাগাছ রোপন করেন মোদি। এরপরই বাংলাদেশের একাধিক তরুণ প্রতিভাদের সঙ্গে দেখা করেন মোদি। সেই দলেই ছিলেন শাকিব।

[আরও পড়ুন: ৯ বছর পর পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে পারে ভারত! ইঙ্গিত পাক সংবাদমাধ্যমের]

এই প্রসঙ্গে বাংলাদেশের অলরাউন্ডার বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা হওয়া খুবই সম্মানের ব্যাপার। আমার মনে হয়, মোদির সফর দু’দেশের সম্পর্কের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভারতকে অসাধারণ নেতৃত্ব দিয়েছেন তিনি। আশা করি ভবিষ্যতে ভারতকে আরও এগিয়ে নিয়ে যাবেন তিনি। এর পাশাপাশি বাংলাদেশ-ভারত দু’দেশের সম্পর্কও আগামিদিনে আরও উন্নত হবে।”

 

[আরও পড়ুন: ভারতীয় সেনাকে অভিনব সম্মান জানিয়ে CSK’র নতুন জার্সি উদ্বোধন ধোনির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement