BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! এই নায়িকার প্রেমে মজেছিলেন মহেন্দ্র সিং ধোনি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 5, 2017 12:51 pm|    Updated: September 29, 2019 3:01 pm

Julie 2' Actress Raai Laxmi Once Dated MS Dhoni!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির টিজার বের হতে না হতেই বলিউডে শোরগোল পড়ে গিয়েছে। ট্রেলারের নিবেদক আবার প্রাক্তন সিবিএফসি প্রধান ‘সংস্কারি’ পহেলাজ নিহালানি। বলিউডে আসা ইস্তক খবরের শিরোনামেই রয়েছেন ‘জুলি টু’-এর নায়িকা রাই লক্ষ্মী। সাড়া ফেলেছে দাক্ষিণী সুন্দরীর লাস্যময়ী রূপও। কিন্তু জানেন কি, এই রূপেই একদিন মন মজেছিল প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির? হ্যাঁ, ঠিকই শুনেছেন। দেশের সবচেয়ে সফল অধিনায়কের সঙ্গে একসময় রীতিমতো ‘অ্যাফেয়ার’ ছিল এই রাই লক্ষ্মীর।

[মুক্তি পেল ‘জুলি ২’ ছবির ট্রেলার, কী বক্তব্য প্রেজেন্টর পহেলাজের?]

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া পুরনো এক সাক্ষাৎকারে নিজের এই প্রেমের কথা স্বীকারও করেছিলেন রাই লক্ষ্মী। নায়িকা জানান, দক্ষিণের একটি ক্রিকেট টিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন তিনি। সেই দলেরই অংশ ছিলেন মাহি। দু’জনে বেশ কিছুদিন ডেট করেছিলেন। কিন্তু কেউই কমিটেড ছিলেন না। মাত্র বছরখানেকের সম্পর্ক। কেউ কাউকে বিয়ে করার কথা কল্পনাও করেননি। কেবল একসঙ্গে খানিকটা সময় কাটিয়েছিলেন। ধোনির সঙ্গে নিজের এই সম্পর্ককে একটি ভুল বলেই ব্যাখ্যা করেছিলেন রাই লক্ষ্মী। এটি তাঁর জীবনের একটি বড় দাগ বলেই মনে করেন অভিনেত্রী। ‘এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মুক্তির সময় নাকি বেশ চিন্তায় ছিলেন নায়িকা। কীভাবে তাঁকে দেখানো হবে তা নিয়ে ভাবিত ছিলেন। তবে তেমন কোনও বিষয় না ওঠায় স্বস্তি পান লক্ষ্মী।

[শাহরুখের পর এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা]

এখন অবশ্য অতীতের সে স্মৃতি থেকে নাকি বেরিয়ে এসেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই দক্ষিণে ৪৯টি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। ৫০তম সিনেমা হতে চলেছে ‘জুলি টু’। এর মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন রাই।

ছবির ট্রেলারেই বোল্ড অবতারে ধরা দিয়েছেন নায়িকা। যাকে অ্যাডাল্ট ফ্যামিলি ড্রামা আখ্যা দিয়ে আবার নিবেদন করেছেন সংস্কারি পহেলাজ। এদিকে মাহিও নিজের সংসারে সুখেই রয়েছেন। ক্যাপ্টেন্সি ছাড়ার পর জমিয়ে ক্রিকেট খেলছেন, আর অবসর সময় কাটাচ্ছেন স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গে।

[বোল্ড অবতারে ফের ক্যামেরার সামনে এষা, ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে