BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজনীতির আঙিনায় পা রাখছেন? জল্পনার মাঝেই মুখ খুললেন কপিল দেব

Published by: Sulaya Singha |    Posted: May 22, 2022 8:38 pm|    Updated: May 22, 2022 8:38 pm

Kapil Dev's reply on entering into politics | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটকে বিদায় জানিয়ে রাজনীতিতে যোগ দেওয়ার একাধিক উদাহরণ রয়েছে এ দেশে। এবার কি সেই পথে হাঁটছেন কপিল দেব? সম্প্রতি এই নিয়েই শুরু হয়েছে জোর চর্চা। কৌতূহল মেটাতে এবার নিজেই আসরে নামলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি খবর। যেখানে বলা হয়, আগামী সপ্তাহেই রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন কপিল দেব (Kapil Dev)। তারপর থেকেই শুরু হয়ে যায় আলোচনা। কোন দলে নাম লেখাবেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার? রবিবার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে করে সেই জল্পনায় জল ঢাললেন তিনি। জানালেন, এমন খবর সম্পূর্ণ মিথ্যে। ভুয়ো খবর ছড়ানোয় নিজের হতাশাও প্রকাশ করেছেন কপিল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, “খবর পেলাম আমি নাকি কোনও রাজনৈতিক দলে যোগ দিতে চলেছি। এটা একেবারে মিথ্যে। আমি কোনও দলের সঙ্গে যুক্ত নই। মানুষ যেভাবে ভুয়ো খবর ছড়াচ্ছে, তাতে বেশ দুঃখই পেলাম। নিশ্চিন্ত থাকুন, ভবিষ্যতে এমন কোনও বড় সিদ্ধান্ত নিলে, নিজেই জানাব।”

[আরও পড়ুন: ঘোষিত টি-২০ ও টেস্টের ভারতীয় দল, প্রোটিয়াদের বিরুদ্ধে বিশ্রামে রোহিত-কোহলি, ডাক পেলেন উমরান]

২০০৯ সালে একবার তাঁর রাজনীতি যোগের জল্পনা তৈরি হয়েছিল। সে সময় কপিল দেব নিজেই জানিয়েছিলেন, প্রায় প্রত্যেকটি রাজনৈতিক দলের তরফে তাঁর কাছে প্রস্তাব এসেছিল। কিন্তু সবাইকেই তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কপিলের কথায়, “আমি চাই ভাল লোকেরা রাজনীতিতে যোগ দিন।” সেবারের পর এবার ফের মাথাচাড়া দেয় একই জল্পনা। কিন্তু এবারও তা নস্যাৎ করে দিলেন কিংবদন্তি তারকা।

এর আগে নভজ্যোৎ সিং সিধু, গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মতো একাধিক ক্রিকেটার ২২গজ থেকে বিদায় নিয়ে রাজনীতিতে পা রেখেছেন। রাজ্যসভার সাংসদ হন শচীন তেণ্ডুলকরও। তবে কপিল দেব নিজের গায়ে রাজনীতির রং চড়তে দেননি। প্রাক্তন ভারত অধিনায়ক ক্রিকেটীয় কর্মযজ্ঞের সঙ্গে জড়িয়ে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

[আরও পড়ুন: অর্জুনের ‘ঘর ওয়াপসি’, পদ্মশিবির ছেড়ে তৃণমূলে ফিরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট নতুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে