Advertisement
Advertisement
Kavya Maran

‘টি-টোয়েন্টির ধারণা বদলে দিয়েছ’, চোখের জল মুছে হায়দরাবাদ সাজঘরে পেপটক কাব্য মারানের

সদ্যসমাপ্ত আইপিএলে একের পর এক বড় রানের নজির গড়েছে হায়দরাবাদ।

Kavya Maran addressed SRH team's dressing room after lost to KKR in final
Published by: Arpan Das
  • Posted:May 27, 2024 7:23 pm
  • Updated:May 27, 2024 7:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) ফাইনালে একতরফা লড়াইয়ে হায়দরাবাদকে হারিয়েছে নাইট রাইডার্স। ম্যাচ শেষে যখন আনন্দে ফেটে পড়েছেন শাহরুখ খান, তখন সানরাইজার্সের (SRH) মালকিন কাব্য মারানের (Kavya Maran) চোখে জল। পরে অবশ্য তিনিই ড্রেসিংরুমে গিয়ে উজ্জীবিত করলেন অরেঞ্জ বাহিনীকে।

লিগ পর্যায়ে প্রথম স্থানে ছিল কেকেআর (KKR)। দ্বিতীয় স্থানে ছিল হায়দরাবাদ। যদিও দুই লিগ টপারের মধ্যে ফাইনালের লড়াই হাড্ডাহাড্ডি হয়নি। প্যাট কামিন্সের দল উড়ে গিয়েছে শ্রেয়সদের সামনে। কিন্তু গোটা লিগ জুড়েই দুরন্ত পারফরম্যান্স করেছেন ট্রেভিস হেডরা। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছে দুবার। গত বছর দশম স্থানে ছিল তারা। সেখান থেকে দুরন্ত প্রত্যাবর্তন করে সোজা ফাইনাল।

Advertisement

[আরও পড়ুন: বাবার স্বপ্নপূরণ করতে মায়ের রাগ, উপহারের সঙ্গে তিরষ্কারও জুটেছিল পন্থের কপালে]

ড্রেসিংরুমে কাব্যর বক্তব্যে সেই ইতিবাচক দিকগুলিই উঠে এল। তিনি বলেন, “তোমরা সবাই আমাদের গর্বিত করেছ। তোমরা টি-২০ ক্রিকেটের ধারণা বদলে দিয়েছ। আজকের দিনটা আমাদের ছিল না। কিন্তু তোমরা ব্যাটে-বলে সেরাটা দিয়েছ, তার জন্য সকলকে ধন্যবাদ।” কথাগুলো বলার সময় কাব্যর গলা ভারী হয়ে আসছিল। সদ্য ম্যাচ হারার যন্ত্রণা তখনও ভুলতে পারেননি তিনি।

Advertisement

কাব্যর বক্তব্যের সময় মাথা নীচু করে দাঁড়িয়েছিলেন হায়দরাবাদের প্লেয়াররা। পাশে ছিলেন প্যাট কামিন্সও। যা দেখে কাব্য বলেন, “কেকেআর জিতেছে ঠিকই, তবে সবাই আমাদের কথাই বলছে। এভাবে মন খারাপ করে দাঁড়িয়ে থেকো না। আমরা ফাইনাল পর্যন্ত উঠেছি। বাকিরা আজ আমাদের দেখেছে। তোমাদের জন্য গর্বিত। সেটুকু বলতেই আসা।”

[আরও পড়ুন: অভিমান অতীত! দুবছর পর ত্রিপুরা ছেড়ে ঘর ওয়াপসি ঋদ্ধির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ