BREAKING NEWS

১৭ চৈত্র  ১৪২৯  শনিবার ১ এপ্রিল ২০২৩ 

READ IN APP

Advertisement

অজিদের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল, জোর ধাক্কা ভারতীয় শিবিরে

Published by: Sulaya Singha |    Posted: January 5, 2021 10:17 am|    Updated: January 5, 2021 10:30 am

KL Rahul ruled out of remaining Border-Gavaskar Trophy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি ও মহম্মদ শামির মতো দুই তারকা ছাড়াও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় ছিনিয়ে এনেছিল রাহানের টিম ইন্ডিয়া। কিন্তু তৃতীয় টেস্টে নামার আগে ফের ধাক্কা খেল ভারতীয় শিবির। এবার চোটের জন্য ছিটকে গেলেন কেএল রাহুল।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) তরফে জানানো হয়েছে, শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নেট প্র্যাকটিসের সময় বাঁ-হাতের কব্জিতে চোট পান ভারতীয় ওপেনার। চোট পরীক্ষা করে দেখার পরই বোঝা যায়, এই অবস্থায় মাঠে নামতে পারবেন না তিনি। বেশ গুরুতর চোট। সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। আর সেই কারণেই বর্ডার-গাভাসকর ট্রফির বাকি দুটি ম্যাচে খেলতে পারবেন না রাহুল। অগত্যা সফর অসম্পূর্ণ রেখেই দেশে ফিরছেন তিনি। এসেই সোজা পৌঁছে যাবেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকে (NCA)। সেখানেই রিহ্যাব চলবে।

[আরও পড়ুন: মাত্র ৫ বছর বয়সে বাবা ধোনির সঙ্গে প্রথমবার বিজ্ঞাপনে জিভা, দেখুন ভিডিও]

চোট সারিয়ে অজিদের বিরুদ্ধে শেষ দুই টেস্ট খেলতে অস্ট্রেলিয়া পৌঁছেছেন রোহিত শর্মা। তিনি দলে যোগ দেওয়ায় কোহলির অনুপস্থিতিতে অনেকটাই স্বস্তি ফিরেছিল দলে। কিন্তু হঠাৎই রাহুল চোট পাওয়ায় ফের সমস্যায় ভারতীয় দল।

প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অল আউট হয়েছিল ভারত। অজিদের কাছে লজ্জার হারে মাথা নত হয় কোহলি অ্যান্ড কোংয়ের। এরপরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফেরেন কোহলি। তাঁর দায়িত্ব কাঁধে তুলে দুর্দান্ত কামব্যাক ঘটায় রাহানে বাহিনী। সিরিজে সমতায় ফেরে (১-১) দল। কিন্তু ইতিমধ্যেই দল থেকে ছিটকে গিয়েছেন পেসার উমেশ যাদবও। ৭ জানুয়ারি সিডনিতে শুরু হতে চলা তৃতীয় টেস্টে বুমরাহর সঙ্গে খেলতে পারেন মহম্মদ সিরাজ। দলে জায়গা পেতে পারেন তরুণ বোলার টি নটরাজনও। এমন পরিস্থিতিতে নতুন দল নিয়ে বড় চ্যালেঞ্জের মুখে রাহানে।

[আরও পড়ুন: মুকুটে নয়া পালক, ফুটবল সম্রাট পেলের বিরল রেকর্ড ভাঙলেন রোনাল্ডো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে