BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোট সারিয়ে ফেরার পরই করোনার কবলে কেএল রাহুল, অনিশ্চিত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে

Published by: Subhajit Mandal |    Posted: July 22, 2022 10:37 am|    Updated: July 22, 2022 10:37 am

KL Rahul tests positive for Covid-19, may miss T20Is against West Indies | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেএল রাহুলের (KL Rahul) দুঃসময় যেন আর কাটতে চাইছে না। কুঁচকিতে চোট পেয়ে দেশের মাঠে সেই যে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন ভারতীয় ব্যাটার, পরের পর সিরিজ খেলতে পারেননি। মাঝে অস্ত্রোপচার করাতে জার্মানিও উড়ে যেতে হয় তাঁকে। ধরে রাখা হচ্ছিল, ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রত্যাবর্তন হবে রাহুলের। যা শুরু ২৯ জুলাই। আগামী শনিবার বেঙ্গালুরু থেকে তাঁর ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হওয়ারও কথা ছিল। কিন্তু আচমকা কোভিডে (COVID-19) আক্রান্ত হয়ে রাহুলের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়াই অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল।

বৃহস্পতিবার মুম্বইয়ে বোর্ডের অ্যাপেক্স কাউন্সিল বৈঠকের পর রাহুলের কোভিড আক্রান্ত হওয়ার খবর দেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এটাও বলেন যে, কমনওয়েলথ গেমসে অংশ নিতে চলা ভারতীয় মহিলা ক্রিকেট টিমের একজন সদস্যও কোভিড আক্রান্ত।

[আরও পড়ুন: Presidential polls: রাষ্ট্রপতি ভোটে দ্রৌপদী মুর্মুর পক্ষে ব্যাপক ক্রস ভোটিং, খুশি বিজেপি নেতৃত্ব]

ও দিকে, আজ শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে নামছে শিখর ধাওয়ানের ভারত। সেখানে আবার আর এক বিপত্তি। তুমুল বৃষ্টিতে টিমটা প্র্যাকটিসই করতে পারল না এ দিন। বরং ইন্ডোরে প্র্যাকটিস করে দুধের স্বাদ ঘোলে মেটালেন শিখররা। পরে বোর্ডের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় শুভমান গিল বলেন, “ইংল্যান্ড থেকে এখানে আসার পর ভেবেছিলাম, মাঠে নেমে প্রস্তুতির সুযোগ পাব। কিন্তু সেটা হল না। যাক গে। একেবারে প্র্যাকটিস না করার চেয়ে ইন্ডোরে করা ভাল। ইন্ডোরেই কিছু ড্রিল করলাম। যেমন আন্ডারআর্ম বল খেললাম। আশা করছি, একটা উত্তেজক সিরিজই আমাদের জন্য অপেক্ষা করছে।”

[আরও পড়ুন: উদ্বোধন করেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী, পাঁচ দিনেই সেই বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়েতে নামল ধস!]

তবে ইন্ডোর নেটে শিখর ধাওয়ান-সহ অন্যান্য ব্যাটাররা লম্বা সময় ব্যাট করেন। তরুণ বাঁহাতি পেসার অর্শদীপ সিংকেও দেখা যায় বল করতে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বিরাট কোহলি (Virat Kohli) ছাড়াও রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থরাও খেলছেন না। কিন্তু বিপক্ষে কারা আছে, কারা নেই, তা নিয়ে ভাবছেন না ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স। তাঁর চিন্তা, পুরো পঞ্চাশ ওভার ব্যাট করা নিয়ে! ২০১৯ বিশ্বকাপের পর ৩৯ ইনিংসে মাত্র ছ’বার পুরো পঞ্চাশ ওভার ব্যাট করতে পেরেছে ওয়েস্ট ইন্ডিজ। “আমাদের মূল টার্গেট হল, পুরো পঞ্চাশ ওভার ব্যাট করা। পার্টনারশিপ করা। কাউকে না কাউকে সেঞ্চুরি করে পুরো টিমকে টানতে হবে। আশা করছি, একটা ভাল উইকেট আমরা পাব। তাতে আমাদের ব্যাটার আর বোলার, দু’পক্ষেরই ভাল খেলতে সুবিধে হবে,” বলেছেন সিমন্স।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে