BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রবিভাই কোচ হলে খুশি হব’, খোলাখুলি শাস্ত্রীকে সমর্থন বিরাটের

Published by: Subhajit Mandal |    Posted: July 30, 2019 10:47 am|    Updated: July 30, 2019 10:47 am

Kohli backs Ravi Shastri to remain as India head coach

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোচ রবি শাস্ত্রী ও কোচিং স্টাফেদের চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও তাঁদের বাড়তি ৪৫ দিন সময় দেওয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হলেই কপিল দেব, অংশুমান গায়কোয়াড় ও শান্তা রঙ্গস্বামীর কমিটি নতুন কোচ ও তার সঙ্গীদের বেছে নেবে। শাস্ত্রী আবার এই দায়িত্বে আসছেন কি না তা দেখতে উৎসুক  ক্রিকেটমহল। শোনা যাচ্ছে, বিরাটদের হেড কোচ হিসাবে তাঁর পাল্লাই ভারী।

[আরও পড়ুন: হাস্যকর! রোহিতের সঙ্গে বিবাদ নিয়ে যাবতীয় জল্পনা ওড়ালেন বিরাট]

এদিন অধিনায়ক বিরাটও মিডিয়ার সামনে শাস্ত্রীকেই সমর্থন জানিয়ে গেলেন। তিনি বলেন, রবিভাইকে ফের কোচ হিসাবে পেলে তাঁরা খুশি হবেন। বিরাটের বক্তব্য হল, “ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি এই ইস্যুতে আমার সঙ্গে কথা বলেনি। তবে আমাদের সবার সঙ্গে রবিভাইয়ের দারুণ সম্পর্ক। ওঁকে আবার কোচ হিসাবে পেলে খুশি হব।” তবে এরপরই বিরাট যোগ করেন, “তবে এটা কিন্তু পুরোপুরি ক্রিকেট অ্যাডভাইজরি কমিটির বিষয়।”

এদিকে, ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে বলতে গিয়ে ভারত অধিনায়ক জানান, নভদীপ সাইনি ও চাহার ভাইদের মতো তরুণদের জন্য এই সফর দারুণ সুযোগ নিয়ে এসেছে। টি-২০ দল নিয়ে বিরাটের বক্তব্য হল, তাঁরা দল নির্বাচনী বৈঠকে বসেছিলেন এটা মাথায় নিয়ে যে, নতুন কয়েকজনকে সুযোগ দিতে হবে। বিশেষ করে যাঁরা ভাল খেলছেন। একদিনের দল নিয়ে বিরাট বলেন, “কমবেশি বেশ ব্যালান্সড দল আমাদের। আর আমরা ভালই খেলছি। টেস্ট ক্রিকেটে আমরা যা খেলেছি তাতে এই দল নিয়ে বেশি কিছু বলার নেই। তবে আমি নিজে তিনটি টি-২০ ম্যাচ নিয়েই বেশি উৎসাহ বোধ করছি। যেহেতু দলে বেশ কয়েকজন নতুন মুখ রয়েছে।”

[আরও পড়ুন: ‘কোহলি এখনও অধিনায়ক কেন?’, ‘ঠুঁটো জগন্নাথ’ নির্বাচকদের একহাত নিলেন গাভাসকর]

নতুনদের নিয়ে বিরাট বলেন, “এদের অনেকে চাপের মুখে আইপিএল, ঘরোয়া ক্রিকেটে ভাল করেছে। ওদের জন্য এটা একটা ভাল সুযোগ।” এই সফরে ভারত তিনটি টি-২০ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে। এরপর দু’টি টেস্ট। প্রথমটি শুরু হবে ৩ আগস্ট। টেস্ট সিরিজ নিয়ে বিরাটের বক্তব্য, “ওয়েস্ট ইন্ডিজ এমন একটা জায়গা, যেখানে যেতে আর ক্রিকেট খেলতে দারুণ লাগে। বেশ রিল্যাক্স করার মতো জায়গা। আমরা ওখানে খেলাটা খুব উপভোগ করি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে