Advertisement
Advertisement
Kolkata Knight Riders

প্রবল বৃষ্টিতে পণ্ড নাইটদের প্র্যাকটিস! মুম্বইয়ের বিরুদ্ধে নামতে পারবেন তো শ্রেয়সরা?

আবহাওয়া দপ্তর সূত্রে খবর, শনিবারও বৃষ্টি হতে পারে শহরে।

Kolkata Knight Riders and Mumbai Indians practice in Eden is cancelled due to heavy rain

ফাইল চিত্র

Published by: Arpan Das
  • Posted:May 9, 2024 8:10 pm
  • Updated:May 9, 2024 8:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি পিছু ছাড়ছে না নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)। লখনউ ম্যাচ জেতার পর সরাসরি কলকাতায় ফেরা হয়নি শ্রেয়স আইয়ারদের। প্রবল ঝড়-বৃষ্টিতে গুয়াহাটি থেকে বারাণসী ঘুরে শহরে ফিরেছিলেন তাঁরা। শনিবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বইয়ের (Mumbai Indians) বিরুদ্ধে নামছে নাইটরা। কিন্তু তার আগে ইডেনে প্র্যাকটিস বাতিল হয়ে গেল দুদলের।

প্রবল বৃষ্টিতে ভাসছে কলকাতা। দীর্ঘ দাবদাহের পর স্বস্তির বৃষ্টি নেমেছে তিলোত্তমায়। কয়েক জায়গায় শিলাবৃষ্টির খবরও পাওয়া গিয়েছে। তার মধ্যেই বৃহস্পতিবার ইডেনে প্র্যাকটিসে নামার কথার কথা ছিল কলকাতা ও মুম্বইয়ের। যদিও বৃষ্টির জন্য প্র্যাকটিস বাতিল করতে বাধ্য হয় দুদল।

Advertisement

[আরও পড়ুন: সামনে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা, কুয়েত ম্যাচে অনিশ্চিত ভারতের তারকা ফুটবলার, চিন্তা বাড়ল স্টিমাচের]

চলতি আইপিএলে (IPL 2024) লিগ শীর্ষে রয়েছে নাইট রাইডার্স। লখনউকে কার্যত উড়িয়ে কলকাতায় ফিরেছে তারা। কিন্তু বৃষ্টির জন্য মঙ্গলবার গুয়াহাটিতে যেতে বাধ্য হয় নাইটরা। পরে উড়ে যান বারাণসীতে। পরদিন শহরে ফেরেন তারা। অন্যদিকে প্লে অফের লড়াই থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার মুম্বই। দলের ভিতরে সাজঘরে কয়েকজন সিনিয়র ক্রিকেটার হার্দিকের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। ফলে নাইটদের বিরুদ্ধে তাঁদের লড়াই থাকবে হারানো সম্মান ফিরিয়ে আনার।

Advertisement

[আরও পড়ুন: কাজ চলছে জোরকদমে, ১৫ জুনের মধ্যে তৈরি হয়ে যাবে ইস্টবেঙ্গল দল, জানালেন শীর্ষকর্তা]

কিন্তু দুদলের লক্ষ্যেই বাধা তৈরি করতে পারে বৃষ্টি। আবহাওয়া দপ্তর বলছে, আগামী ২৪ ঘণ্টা কলকাতায় মেঘলা আকাশ থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। শনিবারও ভাসতে পারে কলকাতা। লাল সতর্কতাও জারি হয়েছে। সব মিলিয়ে শুধু প্র্যাকটিস নয়, শনিবারের ম্যাচ নিয়েও সংশয় তৈরি হতে পারে। শেষ পর্যন্ত ম্যাচ না হলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ