২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠ তাঁকে বরাবরই টানে। তাই তো পুলিশ-প্রশাসনের থেকে বাঁচতে গা ঢাকা দিলেও ভারতের ম্যাচ দেখতে ঠিক পৌঁছে যান তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। রবিবার কেনিংটন ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের লড়াই দেখতে পৌঁছে গিয়েছিলেন বিজয় মালিয়া।

এদিন সাদা শার্ট এবং হালকা নীল রঙের ব্লেজার গায়ে হাজির হয়েছিলেন স্টেডিয়ামে। প্রবেশের আগে সংবাদ সংস্থা এএনআই-কে মালিয়া বলেন, ম্যাচ উপভোগ করতেই মাঠে এসেছেন তিনি। পরে গ্যালারিতে তাঁর সঙ্গে ছেলে সিদ্ধার্থ মালিয়াকেও দেখা যায়। এর আগেও ইংল্যান্ডে টিম ইন্ডিয়ার ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছিল এই বিজনেস টাইকুনকে। এমনকী কোহলিদের একটি অনুষ্ঠানেও পৌঁছে গিয়েছিলেন তিনি। যা নিয়ে তীব্র বিতর্ক ছড়িয়েছিল। তবে এদিন নিজের প্রত্যর্পণ সংক্রান্ত কোনও প্রশ্নের উত্তর দিতে চাননি মালিয়া।

[আরও পড়ুন: বাংলাদেশকে হারিয়ে জয়ে ফিরল ইংল্যান্ড, ভাইরাল রয়ের সেলিব্রেশনের মুহূর্ত]

ন’হাজার কোটি টাকার ঋণখেলাপির মামলায় অভিযুক্ত কিংফিশার এয়ারলাইন্সের মালিকের বিজয় মালিয়া ২০১৬-তে ভারত ছেড়ে পালিয়ে যান। তখন থেকে ব্রিটেনেই রয়েছেন তিনি। মালিয়ার বিরুদ্ধে একাধিক ঋণখেলাপি এবং প্রতারণার মামলা চলছে ভারতের আদালতগুলিতে। ইংল্যান্ডের আদালতেও তাঁর বিরুদ্ধে প্রত্যর্পণ মামলা চলছিল। গত ফেব্রুয়ারিতে লিকার ব্যারনকে ভারতের হাতে তুলে দিতে রাজি হয় ব্রিটেন৷ এমন সিদ্ধান্তের বিরুদ্ধে ব্রিটেন হাই কোর্টের কাছে আবেদন জানিয়েছিলেন মালিয়া। যদিও তাঁর লিখিত আবেদন খারিজ করে দেওয়া হয়। ২ জুলাই মৌখিক শুনানির দিন ধার্য করা হয়েছে। সম্প্রতি তাঁর বেশ কিছু দাবি খারিজ করে দেয় ইংল্যান্ডের আদালত। এমনকী একে একে তাঁর সম্পত্তির বেশ কিছু অংশও বাজেয়াপ্ত করার সিদ্ধান্তও নেওয়া হয়। এরপরই ব্যাংক থেকে নেওয়া ঋণের ১০০ শতাংশ টাকাই ফেরত দেওয়ার কথা জানান মালিয়া। তবে এখনও এমন কিছু বাস্তবায়িত হয়নি। আপাতত তিনি মজে বিশ্বকাপে।

[আরও পড়ুন: ‘আইসিসিকে বলব উইকেটের পিছনে এসে দাঁড়াও’, ধোনির পাশে দাঁড়িয়ে বিস্ফোরক ফারুখ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং