Advertisement
Advertisement

Breaking News

Mahendra Singh Dhoni

সফল অস্ত্রোপচার, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গেলেন ধোনি

আগামী মরশুমে কি ফের চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে ধোনিকে, অপেক্ষায় ভক্তর।

Mahendra Singh Dhoni has undergone surgery on his knee | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:June 1, 2023 8:37 pm
  • Updated:June 1, 2023 8:37 pm

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: আসমুদ্রহিমাচল যে খবরের জন্য অপেক্ষা করছিল, লক্ষ্মীবারের সন্ধ্যায় মাহিভক্তকুলের জন্য সেই সুসংবাদটাই চলে এল। হাঁটুতে ছোট অস্ত্রোপচার সারিয়ে দিনের দিনই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গেলেন মহেন্দ্র সিং ধোনি। সূত্রের খবর, বৃহস্পতিবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির হাঁটুতে ছোট একটা অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর সামান্য পরীক্ষা-নিরীক্ষা করে বৃহস্পতিবারই ধোনিকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

গোটা আইপিএলে (IPL 2023) বাঁ হাঁটুতে স্ট্র্যাপ বেঁধে খেলে গিয়েছেন ধোনি। কিন্তু কিপিং বা ব্যাটিং করা থামাননি। যদিও উইকেটের মাঝামাঝি দৌড়নোর সময় তাঁকে কিছুটা সমস্যায় পড়তে দেখা গিয়েছে। হাঁটুতে আঘাতের অস্বস্তি এড়াতে অনেক সময় তাঁকে দেখা গিয়েছে শেষ মুহূর্তে ব্যাট করতে নামতে। আইপিএল ফাইনালের পরই বিষয়টি নিয়ে শুরু হয় আলোচনা। আসলে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর ধনি ইঙ্গিত দিয়েছিলেন, ফিট থাকলে আরও একটা মরশুম সমর্থকদের উপহার দিতে চান তিনি।

Advertisement

[আরও পড়ুন: মেসি পিএসজি ছাড়ছেনই, জানিয়ে দিলেন কোচ গালতিয়ের]

সম্ভবত খেলা চালিয়ে যাওয়ার জন্যই হাঁটুর চোট নিয়ে ভাবা শুরু করেন ধোনি। জানা গিয়েছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির প্রাথমিক পরীক্ষানিরীক্ষার পর তাঁর হাঁটুতে ছোট একটি অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সেই অস্ত্রোপচার সফলভাবে মিটে যাওয়ার কিছুক্ষণ পরই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: জোড়া ধাক্কা মণ্ডল পরিবারে, খারিজ সুকন্যার জামিনের আবেদন, পিছিয়ে গেল অনুব্রতর আরজিও]

ধোনির সফল অস্ত্রোপচারের খবরে মাহিভক্তরা নিঃসন্দেহে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এখন অপেক্ষা, হাঁটুর চোট পুরোপুরি কাটিয়ে আগামী আইপিএলে ফের চেনা ছন্দের ধোনিকে দেখার। অন্তত চেন্নাই সুপার কিংসের ইয়োলো আর্মি, ফের হলুদ জার্সিতে দেখার জন্য মুখিয়ে আছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ