Advertisement
Advertisement
WPL Mallika Sagar

মহিলা আইপিএলে নিলাম পরিচালনা করে সবার নজরে মল্লিকা, ভূয়সী প্রশংসা কার্তিকের

তাঁর প্রশংসা করেছেন ক্রিকেটার দীনেশ কার্তিকও।

Mallika Sagar was the auctioneer at inaugural WPL auction । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:February 14, 2023 4:56 pm
  • Updated:February 14, 2023 5:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাস তৈরি হয়েছে মহিলাদের ক্রিকেটে। মহিলাদের আইপিএলের (WPL) নিলাম বেশ সাফল্যের সঙ্গে পরিচালনা করেছেন মল্লিকা সাগর। এতটাই সুনামের সঙ্গে নিলাম পরিচালনা করেছেন তিনি যে দীনেশ কার্তিকের (Dinesh Karthik) মতো ক্রিকেটারও তাঁর প্রশংসা করতে ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় দীনেশ কার্তিক মল্লিকার প্রশংসায় পঞ্চমুখ।

এর আগে আইপিএলের নিলামে পুরুষ সঞ্চালকদেরই দেখা গিয়েছে। হুগ এডমিয়েডস, রিচার্ড ম্যাডলির মতো বিদেশিরা হাতুড়ি ঠুকেছেন। দেখা গিয়েছিল চারু শর্মাকেও। কিন্তু উইমেন্স প্রিমিয়ার লিগের নিলাম সঞ্চালনার সমস্ত দায়িত্ব তুলে দেওয়া হয়েছে মল্লিকার হাতে। সাফল্যের সঙ্গেই নিলাম সঞ্চালনা করেছেন তিনি। মল্লিকার প্রশংসা করে দীনেশ কার্তিক টুইট করে লেখেন, ”মল্লিকা সাগর দারুণ একজন অকশনিয়ার। আত্মবিশ্বাসী, পরিষ্কার ধারণা সমৃদ্ধ এবং ফোকাসড।” মহিলাদের আইপিএলের জন্য একেবারে সঠিক পছন্দ মল্লিকা, এমনটাই মতামত কার্তিকের।

Advertisement

[আরও পড়ুন: বাংলার ক্রিকেটে কি ফের ৯০-এর ‘অরুণ উদয়’? মনোজদের ঘিরে নস্ট্যালজিক প্রাক্তন তারকা]

 

কে এই মল্লিকা? তিনি  শিল্প সংগ্রাহক। মুম্বইয়ের মডার্ন অ্যান্ড কনটেম্পোরারি ইন্ডিয়ান আর্ট সংগঠনের পরামর্শদাতা হিসেবে নিযুক্ত। আর্ট ইন্ডিয়া কনসাল্ট্যান্টসে কর্মরত তিনি। নিলামের শুরুতে এক সাক্ষাৎকারে মল্লিকাকে বলতে শোনা গিয়েছে, ”আমাকে যে ভূমিকার জন্য ভাবা হয়েছে, তার জন্য আমি সম্মানিত এবং একই সঙ্গে গর্বিতও। ভারতীয় মহিলারা অবশেষে আন্তর্জাতিক মঞ্চে নিজেদের প্রাপ্য সম্মান পেতে চলেছে। সর্বোচ্চ স্তরে খেলার ক্ষমতা রয়েছে তাদের।” 

Advertisement

[আরও পড়ুন: চুপিসারে বিয়ে সেরে ফেললেন পৃথ্বী? প্রেমদিবসে পোস্ট করলেন ‘স্ত্রী’কে চুমুর ছবিও! তুঙ্গে চর্চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ