BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শচীন-বিরাটের নাম নিয়ে স্লেজিংয়ের চেষ্টা লাবুশানের, মোক্ষম জবাব দিলেন গিল

Published by: Abhisek Rakshit |    Posted: January 8, 2021 6:42 pm|    Updated: January 8, 2021 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীন তেন্ডুলকর না বিরাট কোহলি-কে প্রিয়? ব্যাট করার সময়ে শুভমন গিলকে (Subhman Gill) এই প্রশ্নই একাধিক বার করে গেলেন মার্নস লাবুশানে। প্রশ্ন শুনে বিরক্ত না হয়ে নিজের ব্যাটিংয়ে মন দিলেন গিল। অজিদের বিষাক্ত বোলিং এবং স্লেজিং সামলে খেললেন ৫০ রানের ইনিংস। সিডনিতে তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে শেষ হয় অস্ট্রেলিয়ার (Australia) প্রথম ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে দু’ উইকেট হারিয়েছে ভারত (Team India)। ওপেন করতে নেমে নজর কাড়েন গিল । দিনের শেষে তাঁর প্রশংসা করেছেন রবীন্দ্র জাদেজাও।  

স্লেজিংয়ের জন্য কুখ্যাত অস্ট্রেলিয়ানরা। সিডনি টেস্টেও স্লেজিংয়ের পথে হাঁটেন লাবুশানেরা। এদিন ভারতের ব্যাটিংয়ের সময় শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) এবং বিরাট কোহলির (Virat Kohli) প্রসঙ্গ উত্থাপ্পন করে শুভমন গিলের ফোকাস নষ্ট করার চেষ্টা করেন লাবুশানে। দু’জনের কথোপকথন ধরা পড়ে স্টাম্প মাইক্রোফোনে। পরে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়।

[আরও পড়ুন: মেসি-রোনাল্ডোদের রেকর্ড ভাঙা মানতে পারেননি? বিতর্কের মাঝেই মুখ খুললেন পেলে]

সেই ভিডিওতে দেখা গিয়েছে গিলকে উদ্দেশ্য করে লাবুশানে প্রশ্ন ছুড়ে দিচ্ছেন, “শচীন না বিরাট, তোমার প্রিয় ক্রিকেটার কে?” জবাবে গিল তাঁকে বলেন, “ম্যাচের পর বলব।” লাবুশানে পালটা বলেন, “ম্যাচের পর কেন? এই বলের পরই বলো? শচীন…নাকি বিরাট তোমার প্রিয়?” শুধু গিলকে নয়, রোহিতকেও প্রশ্ন করে বিরক্ত করার চেষ্টা করেন লাবুশানে। ‘হিটম্যান’-কে লাবুশানের প্রশ্ন, “কোয়ারেন্টাইনের সময় তুমি কী কী করলে?” যদিও রোহিত তাঁর কথার কোনও জবাবই দেননি। গোটা বিষয়টিই কিন্তু দারুণ উপভোগ করেছেন নেটিজেনরা।

 

অন্যদিকে, এদিন আবার শতরান করে নয়া নজির গড়লেন অজি ক্রিকেটার স্টিভ স্মিথ। ডন ব্র্যাডম্যানের পর দ্বিতীয় দ্রুততম ব্যাটসম্যান হিসেবে টেস্টে ২৭ তম শতরান করার নজির গড়লেন স্মিথ। ব্র্যাডম্যান এই মাইলস্টোন ছুঁয়েছিলেন মাত্র ৭০টি ইনিংস। সেখানে স্মিথ নিলেন ১৩৬ ইনিংস। এর আগে দ্বিতীয় স্থানে ছিলেন শচীন ও কোহলি। দু’জনেই নিয়েছিলেন ১৪১টি ইনিংস। এদিন তাঁদের সেই রেকর্ড ভেঙে দিলেন স্টিভ স্মিথ। এছাড়া টেস্টে মোট রানের দিক থেকেও ভারত অধিনায়ক বিরাট কোহলিকে টপকালেন তিনি।

[আরও পড়ুন: টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথম মহিলা আম্পায়ার, সিডনিতে নজির গড়লেন ক্লেয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement