BREAKING NEWS

২৫ জ্যৈষ্ঠ  ১৪৩০  শুক্রবার ৯ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

মেসি-রোনাল্ডো তাঁর রেকর্ড ভেঙেছেন, মানতে পারেননি! বিতর্কের মাঝেই মুখ খুললেন পেলে

Published by: Abhisek Rakshit |    Posted: January 8, 2021 4:51 pm|    Updated: January 8, 2021 6:22 pm

Pele reacts to IG 'bio controversy' after Ronaldo, Messi shatter Brazil legend's goal records | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে ‘বায়ো’ পরিবর্তন করেননি। প্রথমদিন থেকেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁর ‘বায়ো’ একই রয়েছে বলে দাবি করেন ফুটবল সম্রাট পেলে।

কিংবদন্তি পেলের দু’টি রেকর্ড ভেঙেছেন লিওনেল মেসি (Lionel Messi) এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সেটাই নাকি মানতে পারেননি পেলে। রোনাল্ডো-মেসি তাঁর রেকর্ড ভাঙার পরই নাকি নিজের ইনস্টাগ্রামে ‘বায়ো’ আপডেট করেন ফুটবলসম্রাট। গত কয়েকদিন ধরে ফুটবলবিশ্বে এই নিয়েই আলোচনা তুঙ্গে। অবশেষে টুইট করে যাবতীয় বিতর্কের অবসান ঘটালেন স্বয়ং পেলে (Pele)।

কোনও ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড এতদিন ছিল পেলেরই দখলে। স্যান্টোসের হয়ে তাঁর ৬৪৩টি গোল করার রেকর্ড সম্প্রতি ভেঙে দেন মেসি। দেশ ও ক্লাব মিলিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় দু’নম্বরে ছিলেন পেলে (৭৫৭)। পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (৭৫৮) টপকে যান তাঁকে। এরপরই ফুটবলমহলে জোর চর্চা, দুই মহাতারকাকে তাঁদের এই কীর্তির স্বীকৃতি দিতে নাকি চান না পেলে। সেই কারণেই নিজের ইনস্টাগ্রাম ‘বায়ো’ও নাকি পালটে ফেলেছেন ফুটবল-সম্রাট। বায়োতে লেখা, কেরিয়ারে মোট ১২৮৩টি গোল করেছেন পেলে। 

পেলের ইনস্টাগ্রাম ‘বায়ো’

[আরও পড়ুন: টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথম মহিলা আম্পায়ার, সিডনিতে নজির গড়লেন ক্লেয়ার]

এই নিয়ে বিতর্ক শুরু হতেই জবাব দেন ব্রাজিলের বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী । নিজের টুইটার হ্যান্ডেল থেকে পর্তুগিজ ভাষায় একটি পোস্ট করেন তিনি। বাংলা করলে যা দাঁড়ায়, ”কিছু সংবাদমাধ্যমের দাবি, দুই মহাতারকা আমার রেকর্ড ভাঙার পরই নাকি আমি নিজের ইনস্টাগ্রামের বায়ো পালটেছি। এটা কিন্তু সত্যি নয়। ওই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রথমদিন থেকেই আমার বায়ো একই রয়েছে।” তাঁকে নিয়ে তৈরি যাবতীয় বিতর্ক দূর করে দিলেন ফুটবল সম্রাট স্বয়ং।

[আরও পড়ুন: জোড়া হলুদ কার্ড দেখায় বেঙ্গালুরুর বিরুদ্ধে ডাগ আউটে নেই ফাউলার, প্রতিবাদ এসসি ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে