BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের লালবাজারে শামি, দীর্ঘ এক ঘণ্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ

Published by: Sulaya Singha |    Posted: November 12, 2018 9:40 pm|    Updated: November 12, 2018 9:40 pm

Md Shami was summoned by police

মহম্মদ শামি: ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মহম্মদ শামিকে তলব লালবাজারের। স্ত্রী হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতেই সোমবার ফের ডেকে পাঠানো হল ভারতীয় দলের পেসারকে। প্রায় এক ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

এদিন লালবাজারের ওমেন্স গ্রিভেন্স সেলের আধিকারিকরা তাঁকে জেরা করেন। আইনজীবীকে সঙ্গে নিয়েই লালবাজারে হাজির হয়েছিলেন শামি। স্ত্রীর অভিযোগ ছিল, তাঁর আইনজীবী ও সহকারীদের হুমকি দিচ্ছেন শামি। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন ভারতীয় পেসার। তিনি আদৌ সত্যি কথা বলছেন কিনা, তা যাচাই করতে তাঁর মোবাইল কললিস্টও পরীক্ষা করে দেখা যেতে পারে বলে জানান শামি। প্রায় এক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর থানা থেকে বেরিয়ে আসেন তিনি।

[টি-টোয়েন্টিতে নজির, রোহিত শর্মাকেও টপকে গেলেন মিতালি]

উল্লেখ্য, চলতি বছর মার্চে শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে পরকীয়া, নির্যাতন এমনকী ধর্ষণের অভিযোগ তুলেছিলেন হাসিন। যে জল আস্তে আস্তে বহুদূর গড়ায়। হাসিনের অভিযোগের ভিত্তিতেই লালবাজারে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠানো হয়েছিল শামিকে। কিন্তু শামি প্রতিবারই সমস্ত অভিযোগ খারিজ করে দেন। তবে হাল ছাড়েননি হাসিন। স্বামীর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগও তোলেন তিনি। কিন্তু সে অভিযোগ থেকেও মুক্তি পেয়ে যান শামি। হাসিন দাবি করেন, সংসার চালানোর জন্য অর্থ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন শামি। সেক্ষেত্রেও সপক্ষে যুক্তি দেন শামি। এমন অবস্থায় অসুস্থ শামির সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন হাসিন। কিন্তু আখেরে লাভ হয়নি। ভারতীয় তারকা সাফ জানিয়ে দিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে কোনও সমঝোতার রাস্তায় আর হাঁটতে চান না তিনি। সম্পর্ক আরও তলানিতে গিয়ে ঠেকে যখন খোরপোশ চেয়ে আদালতের দ্বারস্থ হন হাসিন। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোশ চেয়ে মামলা করেছিলেন তিনি। কিন্তু সেই মামলাতেও হেরে যান হাসিন। আপাতত দুজনেই বুঝে গিয়েছেন সম্পর্কে যে ফাটল ধরেছে তা আর সহজে ভরার নয়।

[রবিবাসরীয় চেন্নাইয়ে ধাওয়ান-ধামাকা, নিয়মরক্ষার ম্যাচে শেষ বলে জয় ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে