Advertisement
Advertisement
England Cricket Team

‘এর চেয়ে আইপিএল ভালো ছিল’, পাকিস্তানের সঙ্গে খেলা নিয়ে বোর্ডকে কটাক্ষ ইংল্যান্ড তারকার

পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলতে আইপিএল ছেড়ে দেশে ফিরে গিয়েছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।

Michael Vaughan slams Board for call back England Cricket Team for Pakistan Series

পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে ইংল্যান্ড টিম। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 27, 2024 5:48 pm
  • Updated:May 27, 2024 5:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) ফাইনালে কেকেআর পায়নি ফিল সল্টকে। প্লে অফের সময়ই দেশে চলে গিয়েছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) আগে পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলছেন জস বাটলাররা। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ECB) এই সিদ্ধান্তে রীতিমতো অসন্তুষ্ট মাইকেল ভন (Michael Vaughan)।

পাকিস্তানের সঙ্গে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ইংল্যান্ড। প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়ে যায়। যদিও দ্বিতীয় ম্যাচে ২৩ রানে সহজেই জিতে যান জস বাটলাররা। ইংল্যান্ডের ১৮৩ রানের জবাবে ১৬০ রানেই অল আউট হয়ে যান বাবররা। এই সিরিজ খেলার জন্যই আইপিএল থেকে ফিরিয়ে আনা হয় ক্রিকেটারদের। কিন্তু ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভনের মতে, এর চেয়ে আইপিএল খেলাই ভালো ছিল।

Advertisement

[আরও পড়ুন: ‘আমাকে হয়তো সরতে হবে’, আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ইঙ্গিতপূর্ণ মন্তব্য স্টার্কের]

কেন এমন মন্তব্য ভনের? তাঁর মতে, “উইল জ্যাকস, ফিল সল্ট, জস বাটলাররা আইপিএলের মতো টুর্নামেন্ট খেললে ভালো করত। এলিমিনেটারে এত লোকের চাপ সামলানো মুখের কথা নয়। পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলার চেয়ে আইপিএল খেললে আরও ভালো প্রস্তুতি হত।” তবে তাঁর কাছে যে সবসময় আন্তর্জাতিক ক্রিকেটকেই প্রাধান্য বেশি, এটাও স্বীকার করে নেন।

Advertisement

[আরও পড়ুন: ‘উপেক্ষিত নায়ক’দের বিশেষ সম্মান, আইপিএল শেষে বড় পুরস্কার ঘোষণা জয় শাহের]

তাহলে আইপিএল কোথায় আলাদা? ভন বলেন, “এই টুর্নামেন্টেই প্লেয়ারদের মানসিকতা বোঝা যায়। সমর্থক, মালিক, সোশাল মিডিয়ার বিরাট চাপ নিতে হয়। অন্তত এই তিনজন আর বাটলারকে আইপিএল থেকে না ফেরালেই পারত।” বাটলার ছিলেন রাজস্থান রয়্যালসে। যারা এলিমিনেটার থেকেই ছিটকে গিয়েছে। অন্যদিকে সল্টকে ছাড়াই আইপিএল জিতেছে কেকেআর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ