BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

ইদে কোচকে বিশেষ উপহার, রবি শাস্ত্রীর জন্য বিরিয়ানি-ক্ষীর পাঠালেন শামি!

Published by: Sulaya Singha |    Posted: May 25, 2020 8:12 pm|    Updated: May 25, 2020 8:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার জেরে খুশির ইদেও বিষাদের সুর। মসজিদে যাওয়ার উপায় নেই। তাই বাড়িতেই নমাজ পড়ছেন মুসলিমরা। হাজার প্রতিকূলতার মধ্যেও এই বিশেষ দিনটি নিজেদের মতো করেই কাটাচ্ছেন তাঁরা। এই যেমন মহম্মদ শামি। বাড়িতেই ইদ পালন করছেন। তাই বলে কি ইদি দেবেন না? তা তো হয় না। তাই ভাল ভাল রান্না কোচ রবি শাস্ত্রীকে পাঠানোর ব্যবস্থা করলেন তিনি!

টুইটরে নিজেই সে খবর জানান ভারতীয় পেসার। মটন বিরিয়ানি আর ক্ষীরের ছবি পোস্ট করে শামি লেখেন, “রবি ভাই (রবি শাস্ত্রী) আপনার জন্য বিরিয়ানি, ক্ষীর প্যাক করে পাঠিয়ে দিয়েছি। ঠিক সময় আপনার কাছে পৌঁছে যাবে।” বিরিয়ানির প্রতি শামির ভালবাসা তাঁর অনুরাগীদের অজানা নয়। আর ইদে যে তাঁর বাড়িতে বেশ ভাল ভাল পদ রান্না হয়েছে, তা এই ছবি থেকেই স্পষ্ট। বাইরে যাওয়ার যখন উপায় নেই, তখন ভাল খেয়েই খুশির ইদ উদযাপন করছেন তিনি।

[আরও পড়ুন: প্রাণের ঝুঁকি নিয়েই গভীর চুম্বনে মত্ত, ‘ভয়ংকর সুন্দর’ ছবি ভাইরাল হতেই গ্রেপ্তার যুগল]

এদিন সকাল থেকেই অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন ক্রীড়া জগতের তারকারা। শচীন তেণ্ডুলকর থেকে ইরফান পাঠান, শামি প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় সকলকে ইদের শুভেচ্ছা জানান। তবে ভারতীয় দলের কোচ শাস্ত্রীর জন্য শামির এই বিশেষ টুইটটি নজর কেড়েছে নেটিজেনদের। শুধু নেটদুনিয়ার বাসিন্দাদের বললেও ভুল হবে। শামির এই বার্তা মনে ধরেছে রবি শাস্ত্রীরও। বাংলার পেসারের পোস্টের উত্তরে লিখেছেন, “লকডাউন উঠে গেলে সবাই মিলে একসঙ্গে খাব। আমি নিশ্চিত গোটা দলই এই সিমুইয়ের অপেক্ষায় রয়েছে।”

করোনার জেরে দু’মাসেরও বেশি সময় ধরে বন্ধ দেশের সমস্ত স্পোর্টস ইভেন্ট। লকডাউনের চতুর্থ পর্বের শুরুতে স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছিল, খেলার স্টেডিয়াম খোলা যাবে। তবে মাঠে দর্শকের প্রবেশ নিষেধ। এরপরও কবে মাঠে বড় গড়াবে, তা এখনও কিছু চূড়ান্ত হয়নি। শামি চাইছেন, করোনা পরবর্তী সময়ে সুরক্ষিত থাকতে প্রতিটি সিরিজের আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা হোক। এতে নির্ভয়ে খেলতে পারবে টিম ইন্ডিয়া। আপাতত গোটা ক্রিকেট দুনিয়া তাকিয়ে ২৮ মে আইসিসি বৈঠকের দিকে। সেদিনই হয়তো নির্ধারিত হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যৎ।

[আরও পড়ুন: তাঁর কৃতিত্বই আগামীদের অনুপ্রেরণা দেবে, বলবীর সিং সিনিয়রের প্রয়াণে শোকজ্ঞাপন মোদির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement