২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

‘সৌরভের মতো সমর্থন ধোনি-কোহলির থেকে পাইনি’, অভিমান উগরে দিলেন যুবরাজ

Published by: Subhamay Mandal |    Posted: April 1, 2020 2:45 pm|    Updated: April 1, 2020 2:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই ঠোঁটকাটা তিনি। ক্রিকেট ছেড়ে এখন অভিনয় জগতে পা রেখেছেন। কিন্তু স্বভাব বদলাননি যুবরাজ সিং। ২০১১ ক্রিকেট বিশ্বকাপের নায়ক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখনও সতীর্থদের সঙ্গে তাঁর দিনগুলি রোমন্থন করেন যুবি। সৌরভ না ধোনি, নেতা হিসাবে সেরা কে? তার উত্তরে স্ট্রেট ব্যাটে খেলেছেন যুবরাজ। জানালেন, অধিনায়ক হিসাবে সৌরভের সঙ্গে তাঁর সুখের স্মৃতি অনেক বেশি। দাদার থেকে যে সম্মান-সমর্থন পেয়েছেন, ধোনি বা কোহলির থেকে তা কখনও পাননি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে যুবি জানিয়েছেন, ‘আমি দাদির (সৌরভ গঙ্গোপাধ্যায়) নেতৃত্বে খেলেছি। তারপর দলের দায়িত্ব নেয় মাহি (মহেন্দ্র সিং ধোনি)। সৌরভ আর ধোনির মধ্যে কে সেরা বা কাকে পছন্দ সেটা বলা বেশ কঠিন। সৌরভের সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। আর সেটা হয়তো সৌরভের সমর্থনের জন্যই। ও বরাবরই আমাকে সমর্থন করেছে। তবে সেই সমর্থন আমি মাহি বা বিরাট কোহলির থেকে কখনও পাইনি।’

[আরও পড়ুন: বিশ বাঁও জলে আইপিএলের ভবিষ্যৎ, কোহলিদের বেতন কমানোর পথে বিসিসিআই!]

প্রসঙ্গত, যুবরাজ ধোনির জন্যই অবহেলার শিকার হয়েছেন বলে আগে অভিযোগ তুলেছিলেন বাবা যোগরাজ সিং। ধোনির জন্যই যুবি অধিনায়ক হতে পারেনি এবং ধোনি খারাপ লোক বলেছিলেন প্রাক্তন ক্রিকেটার যোগরাজ। ছেলে যুবরাজ সিংয়ের কেরিয়ার শেষ হয়ে যাওয়ার নেপথ্যে কলকাঠি নাড়িয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তিনি সামনে একরকম আর ভিতরে ঠিক তার উলটো। তাঁর মন কলুষিত। ছেলের অবসর ঘোষণার পর এমন কথাই বলেছিলেন যোগরাজ সিং। এমনকী তিনি এও দাবি করেছিলেন, আস্তে আস্তে অনেক অজানা কথাই প্রকাশ করবেন।

[আরও পড়ুন: স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাতে নেড়া হলেন ওয়ার্নার, চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কোহলিকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement