BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুম্বই টেস্টে বাধা বৃষ্টি! চোটের জন্য বাদ রাহানে-সহ তিন ভারতীয় তারকা, ছিটকে গেলেন উইলিয়ামসন

Published by: Subhajit Mandal |    Posted: December 3, 2021 11:00 am|    Updated: December 3, 2021 11:56 am

Mumbai Test: Ishant Sharma, Ajinkya Rahane and Ravindra Jadeja ruled | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশঙ্কা ছিলই। সেই আশঙ্কা সত্যি করে মুম্বই টেস্টে বাধা হয়ে দাঁড়াচ্ছে বৃষ্টি। শুক্রবার সকাল থেকেই মেঘলা আকাশ মুম্বইয়ে। সেভাবে ভারী বৃষ্টি না হলেও গত দু’ দিনের বৃষ্টির জেরে মাঠের বেশ কিছু জায়গা ভেজা ছিল। যার ফলে এদিন নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত সকাল সাড়ে ১১ টা নাগাদ টস হওয়ার কথা। ম্যাচ শুরু হতে পারে দুপুর ১২টা নাগাদ। তবে, সেক্ষেত্রেও বাধা হতে পারে বৃষ্টি। কারণ এখনও আকাশ পুরোপুরি পরিষ্কার হয়নি। আজও বৃষ্টির সম্ভাবনা আছে।

এদিকে বৃষ্টিবিঘ্নিত সকালে একসঙ্গে তিনটি দুঃসংবাদ পেয়েছে ভারত (Indian Cricket Team)। চোটের জন্য ছিটকে গিয়েছেন দলের তিন তারকা অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane), ইশান্ত শর্মা (Ishant Sharma) এবং রবীন্দ্র জাদেজা। ইশান্ত শর্মার আগের ম্যাচে বাঁ হাতের আঙুলে চোট লেগেছে। তাঁর জায়গায় দলে আসতে পারেন মহম্মদ সিরাজ। জাদেজার আবার ডান হাতে আঘাত লেগেছে। যার ফলে তিনিও এই ম্যাচ খেলবেন না। তাঁর জায়গায় টিম ম্যানেজমেন্ট কাকে খেলায় সেটাই দেখার। মাঠের পরিস্থিতি বুঝে নেওয়া হবে সিদ্ধান্ত।

[আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টে বাধা হতে পারে বৃষ্টি, টিম কম্বিনেশন নিয়ে মুখ খুললেন কোহলি]

অন্যদিকে সহ-অধিনায়ক রাহানের হ্যামস্ট্রিংয়ে সামান্য আঘাত লাগায় এই ম্যাচে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। যদিও তাঁর চোট তেমন গুরুতর নয় বলেই বিসিসিআই সূত্রের খবর। রাহানে চোট পাওয়ায় অবশ্য খুব একটা চিন্তিত হবে না ভারতীয় দল। তাঁর জায়াগায় এই ম্যাচে প্রথম একাদশে ঢুকে যাবেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি।

এদিকে, ভারতের থেকেও বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড। চোটের জন্য ছিটকে গিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর জায়গায় অধিনায়কত্ব করবেন টম লেথাম।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে