BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এ কেমন ছবি পোস্ট করলেন! নেটদুনিয়ায় হাসির খোরাক কোহলি

Published by: Sulaya Singha |    Posted: September 6, 2019 5:46 pm|    Updated: September 6, 2019 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো দার্শনিক হয়ে উঠেছিলেন বিরাট কোহলি। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, “যতদিন আমরা নিজেদের মধ্যে উঁকি মারব, ততদিন অন্যকিছু দেখার প্রয়োজন পড়বে না।” ব্যস, এই পোস্টের পর থেকেই ভারত অধিনায়ককে নিয়ে শুরু হয়েছে হাসি-মশকরা। ভাবছেন তো কেন? আসলে ক্যাপশন নয়, বিরাটের পোস্ট করা ছবি নিয়েই চলছে ঠাট্টা-তামাশা।

সম্প্রতি শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই সিরিজ জিতেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। ভারতীয় অধিনায়ক হিসেবে সর্বোচ্চ টেস্ট জয়ের নজিরও গড়েন কোহলি। কয়েকদিনের বিরতির পরই আবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে শুরু টিম ইন্ডিয়ার অভিযান। তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ক্যাপ্টেনের পোস্ট নিয়ে উঠেছে হাসির রোল। আসলে, কোহলি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁর পরনে একটি শর্টস ছাড়া আর কিছুই নেই। হালকা আলোয় নিচে মেঝেতে খালি গায়েই বসে তিনি। তাঁর এমন ছবি দেখেই হাসি চেপে রাখতে পারছেন না নেটিজেনরা। অনেকে মজা করে লিখেছেন, ট্রাফিক সিগন্যালে নিয়ম ভেঙে হাজার হাজার টাকা চালান দিতে গিয়েই হয়তো এই হাল হয়েছে ভারত অধিনায়কের। অনেকে আবার অনুষ্কাকে এর সঙ্গে জুড়ে দিয়ে তৈরি করে ফেলেছেন মজার মিমও।

[আরও পড়ুন: স্মিথ না কোহলি? সেরা ব্যাটসম্যান হিসেবে কাকে বাছলেন শেন ওয়ার্ন?]

সম্প্রতি গুরুগ্রামে হেলমেট না পরায় এক বাইক আরোহীকে ২৩ হাজার টাকা জরিমানা দিয়ে হয়েছে। সেই ঘটনাকেও অনেকে বিরাটের এই ছবির সঙ্গে জুড়ে তাঁর দুর্দশা ব্যক্ত করতে চেয়েছেন। নেটিজেনদের একাংশ আবার বলছেন, ক্যাপশনে কোহলি যা বলতে চেয়েছেন, তা তো তিনি পোশাক গায়ে চাপিয়েও বলতে পারতেন। অনেকে প্রশ্ন করছেন, কিছুই তো দেখার নেই, কী দেখব?

[আরও পড়ুন: অ্যাসেজ দেখার ইচ্ছাপূরণ করতে চার বছর ধরে সাফাইয়ের কাজ করেছে এই খুদে]

যদিও এমন মশকরা নিয়ে আর কোনও পালটা দেননি কোহলি। তিনি বরং সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুষ্কাকে নিয়ে একটি মজার তথ্য শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। কোহলি জানান, প্রথমবার শুটিং ফ্লোরে যখন অনুষ্কাকে দেখেছিলেন, তখন তিনি অত্যন্ত নার্ভাস হয়ে পড়েন। কী করবেন বুঝতে না পেরে হাসির কথা বলার চেষ্টা করেন। অনুষ্কার পায়ের দিকে তাকিয়ে বলেন, “এর চেয়ে উঁচু হিল ছিল না?” অনুষ্কা বিষয়টি বুঝতে পারেননি। বিরাট জানান, তিনি মজা করছেন মাত্র। ভারত অধিনায়ক জানাচ্ছেন, সেসময়টা ভীষণ অদ্ভুত অনুভব করছিলেন। তবে সে মুহূর্তেও অনুষ্কাকে দারুণ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল বলে জানান কোহলি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement