BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের পরও নেটদুনিয়ার খোরাক বিরুষ্কা, শুভেচ্ছাতেও মশকরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2017 6:41 am|    Updated: September 20, 2019 11:21 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ বিয়ে যেমন ক্রিকেটের, তেমনই বলিউডের। একেবারেই ‘রব নে বনা দি জোড়ি’। প্রত্যাশিতভাবেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। কিন্তু স্বভাবজাত গুণে বিয়ে নিয়ে বিরাট-অনুষ্কার বিয়ে নিয়েও মশকরা শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ। নবদম্পতিকে কেন্দ্র করে কখনও উঠে এসেছে ইটালি ও রাহুল গান্ধীর যোগসূত্র, কখনও রবি শাস্ত্রীর বিকৃত পোস্টার দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে ‘চন্না মেরেয়া’ গানের দৃশ্য।

[সলমনের মতোই এবার ছবির ব্যর্থতার দায় নিলেন ‘হ্যারি’ শাহরুখ]

ঠাট্টার পাত্র হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। দু’জনের ছবি দিয়ে ক্যাপশনে লেখা, ওলা ক্যান্সেল হওয়ায় বিরুষ্কার বিয়েতে যেতে পারেননি দু’জনে।

[সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-অনুষ্কা, দেখুন ছবি]

বিরাটের এই ব্রিলিয়ান্ট ক্যাচের প্রশংসাও করেছেন অনেকে। অনেকে আবার দিল্লির অবিবাহিত পাত্রীদের বাবা-মায়ের মনের কথা তুলে ধরেছেন।

[এবার শ্রীদেবীর জুতোয় পা গলাতে চলেছেন আলিয়া ভাট]

ক্রিকেট বলিউডের এই মেলবন্ধনকে স্বাগত জানিয়েছে বলিউডও। প্রথম ছবি থেকেই অনুষ্কার মেন্টর ছিলেন শাহরুখ। শুভেচ্ছাও জানালেন ‘রব নে বনা দি জোড়ি’ স্টাইলেই। রীতেশ দেশমুখ আবার মজা করে লিখেছেন, এবার বাড়িতে ভাইস ক্যাপ্টেন হয়ে গেলেন বিরাট। আর অনুষ্কা হয়ে গেলেন তাঁর সারা জীবনের ক্যাপ্টেন। শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন, শ্রীদেবী, বরুণ ধাওয়ান, প্রিয়াঙ্কা চোপড়া, শাহিদ কাপুর, অভিষেক বচ্চন, পরিণীতি চোপড়ারাও।

[‘বিগ বস’-এর পর ফের টেলিভিশনে ফিরবেন সলমন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement