Advertisement
Advertisement
Mumbai Indians

‘হতাশাজনক’ আইপিএল শেষে রোহিত-হার্দিকদের বার্তা নীতা আম্বানির, বদল আসছে পরের মরশুমে?

'লাস্ট বয়' হয়ে আইপিএল অভিযান শেষ করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

Nita Ambani reviewed Mumbai Indians disappointing season in dressing room speech

তখন সুখের সময়। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 20, 2024 6:47 pm
  • Updated:May 20, 2024 6:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএল (IPL 2024) একেবারেই ভালো যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians)। লিগ টেবিলে সবার শেষে রয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) দল। ১৪টির মধ্যে জিতেছে মাত্র ৪টি ম্যাচ। নেতৃত্ব নিয়ে বিতর্ক ধাওয়া করেছে গোটা দলকে। ‘হতাশাজনক’ মরশুম শেষে টিমকে বিশেষ বার্তা দিলেন মালকিন নীতা আম্বানি (Nita Ambani)।

হার্দিকদের শেষ ম্যাচ ছিল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। সেই ম্যাচেও ১৮ রানে হেরেছেন তাঁরা। শুধু মাঠের পারফরম্যান্স নয়, মাঠের বাইরের বিভিন্ন সমস্যা নিয়ে বেশি চর্চা হয়েছে। মরশুমের শুরুতে রোহিতকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেছিল মুম্বই। কিন্তু মাঠে তার কোনও প্রভাব চোখে পড়েনি। বরং একের পর এক ম্যাচ হেরে প্রথম দল হিসেবে প্লে অফের লড়াই থেকে ছিটকে যায় পাঁচবারের চ্যাম্পিয়ন দল।

Advertisement

[আরও পড়ুন: ক্রিকেটারদের গোপনীয়তা ভঙ্গ! রোহিতের বিস্ফোরণ নিয়ে মুখ খুলল সম্প্রচারকারী চ্যানেল]

দলের সামনে তাঁর বক্তব্যে সেই হতাশার কথা উল্লেখ করেছেন নীতা আম্বানি। যেখানে হার্দিক, রোহিতরাও উপস্থিত ছিলেন। সেখানে মুম্বই মালকিন বলেন, “একটা হতাশাজনক মরশুম শেষ হল। যেভাবে চেয়েছিলাম, সেভাবে কিছুই যায়নি। কিন্তু আমি তো শুধু মালিক নই, মুম্বই ইন্ডিয়ান্সের বিরাট বড় ভক্ত। এই দলের জার্সি পরা এবং এই দলের সঙ্গে যুক্ত থাকা আমার কাছে সম্মানের। আমার মতে, গোটা মরশুম নিয়ে আমাদের নতুন করে ভাবনাচিন্তা করতে হবে।”

Advertisement

তাহলে কি নতুন মরশুমে কোনও বদল আসছে? মুম্বই মালকিনের বক্তব্যের পর সেটাই মনে করছেন অনেক ভক্ত। এখনও আইপিএলের প্লে অফের লড়াই বাকি। ফাইনাল ২৬ মে। তার পরই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মুম্বই ইন্ডিয়ান্স থেকে ভারতের দলে আছেন রোহিত, সূর্য, বুমরাহ, হার্দিকরা। তাঁদের উদ্দেশে নীতা আম্বানি বলেন, “তোমাদেরকে সারা ভারত সমর্থন করবে। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাই।”

[আরও পড়ুন: এই নিয়মের জন্য ক্ষতিগ্রস্ত হচ্ছে ওয়ানডে ক্রিকেট, সমালোচনায় নাইট মেন্টর গম্ভীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ